সৌমিতৃষা ফাঁস করল কীভাবে তার মাথা ঠান্ডা হয়! প্রধানের শুটিংয়ের মাঝে কী হল হঠাৎ?

বাংলা টেলিভিশন (Bengali television) জগতে এখন নতুন ধারাবাহিক আসে আর কিছু মাসের মধ্যেই শেষ হয়ে যায়। কিন্তু গত তিনবছর ধরে যে ধারাবাহিকটি দর্শকদের ড্রয়িং রুম মাতিয়ে রেখেছিল সেটি নিঃসন্দেহে ‘মিঠাই’। এই সিরিয়ালের নাম ভূমিকায় থাকা সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha kundu)

বাঙালি দর্শকদের কাছে একেবারে ঘরের মেয়ে উঠেছিলেন মিঠাই তথা সৌমিতৃষা। বেশ কিছুদিন হলো শেষ হয়েছে এই ধারাবাহিক। মিঠাই শেষ হলেও তার জনপ্রিয়তা এখনও অটুট রয়েছে। মিঠাই শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই সৌমিতৃষা দেবের নায়িকা হওয়ার সুযোগও পেয়ে গিয়েছিলেন। এত অল্প বয়সে সৌমিতৃষার সাফল্য সত্যি ঈর্ষা করার মতো। কিছু দিন আগেই এই নতুন যাত্রায় প্রথম পদক্ষেপ নিয়েছেন সৌমি।

বহুদিন ধরেই শোনা যাচ্ছিল শুরু হতে চলেছে প্রধানের শুটিং। কিন্তু দর্শকরা বুঝতে পারছিলেন না ঠিক কবে থেকে কাজ শুরু করতে চলেছে সৌমি। কিছু দিন আগেই অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়া একাউন্টে একটি ছবি শেয়ার করেন।

যেখানে দেখা গিয়েছিল তিনি গাড়ি করে যাচ্ছেন এবং তার হাতে একটি ফাইল যার উপরে বড় বড় করে লেখা ছিল প্রধান। সেটা দেখার পর আর দর্শকদের বুঝতে অসুবিধা হয়নি যে ওটা প্রধানের স্ক্রিপ্ট। অর্থাৎ শুটিং শুরু করে দিয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রীর একটি ছবি ভাইরাল হয় যেখানে তাকে দেখা যাচ্ছে উন্মুক্ত আকাশের নিচে পাহাড়ের উপর নীল রঙা শাড়ি পরে বসে থাকতে। এই ছবিটির ক্যাপশনে লেখা রয়েছে, পাহাড়ে গেলে সৌমিতৃষার মাথা ঠান্ডা হয়। বর্তমানে প্রধান সিনেমার শুটিং করছেন অভিনেত্রী। এই ছবিটি সেই শুটিংয়েরই একটি লুক বলেই ধারনা করা হচ্ছে।

Back to top button