শুধুই সাদা শার্ট পরনে! চেনা মিঠাইয়ের শাড়ি, সালোয়ারের ছক ভেঙে একেবারে হ’ট লুকে বাইরে এলেন সে’ক্সি সৌমিতৃষা!

ছোটপর্দায় কাজ করে প্রতিষ্ঠিত হয়ে সোজা বড়পর্দায় ঝাঁপ মেরেছেন এমন অভিনেত্রী অনেক আছে এই ইন্ডাস্ট্রিতে। সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu), এই তালিকায় নিজের নাম সফল ভাবে অন্তর্ভুক্ত করেছেন। সান বাংলা, স্টার জলসা সহ একাধিক চ্যানেলে কাজ করেছেন এই অভিনেত্রী। আর এইবার একদম নতুন লুকে ধরা দিলেন তিনি।

নেতিবাচক থেকে শুরু করে নায়িকা, সব চরিত্রেই কাজ করেছেন তিনি তবে জি বাংলার ‘মিঠাই’ তাঁর ভাগ্যের তালা খুলে তাকে জনপ্রিয়তা এনে দিয়েছে। তিনি তার প্রতিভার জোরে এবং মিঠাইয়ের সহায়তায় নিজেকে প্রমাণ করেছেন।

মিঠাই শেষ করেই মহানায়ক দেবের বিপরীতে প্রধান সিনেমার নায়িকা হিসেবে কাজ করেছেন তিনি। তিনি এই সিনেমাটি নিয়ে বেশ উৎসাহিত ছিলেন তিনি। কারণ সিনেমার মধ্যে দিয়েই তিনি জীবনে প্রথম বড় পর্দার নিজের যাত্রা শুরু করলেন।

তবে এতদিন অব্দি সব জায়গাতেই শাড়ি সালোয়ারে দর্শকরা দেখে এসেছেন অভিনেত্রীকে। এইবার একেবারে অন্যরকম লুকে ধরা দিলেন তিনি। ছবিতে দেখা যায়, সাদা শার্ট এলো চুলে আনমনা হয়ে বসে আছেন তিনি।

এই লুকে অভিনেত্রীকে দেখে আপ্লুত দর্শক মহল। এমন বোল্ড লুকে খুব কমই দেখতে পাওয়া যায় তাকে। ধারণা করা হচ্ছে কোনো নতুন কাজের উদ্দেশ্যেই এমন বেশে ধরা দিয়েছেন তিনি। তবে এই নিয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।

Back to top button