“সৌমিতৃষার নাকি মাটিতে পা পড়ে না?”, “বড়ো পর্দায় কাজ করে অহংকারী হয়ে গিয়েছে মিঠাই!” সব কিছুর জবাব দিলেন সৌমি

এই মুহূর্তে টলিউডের একজন অন্যতম জনপ্রিয় মুখ অভিনেত্রী হলেন সৌমিতৃষা  (Soumitrisha Kundu)। বেশ কয়েকটি মেগা সিরিয়ালে কাজ করেছেন তিনি, তবে জি বাংলার এককালীন টানা বেঙ্গল টপার মিঠাই ধারাবাহিকের মধ্যে দিয়েই জনপ্রিয়তা পেয়েছিলেন সৌমি।

আরো পড়ুন:”আমার বউয়ের গায়ে হাত দেওয়া?”- পর্ণাকে বাঁচাতে গিয়ে ধরা পড়ে গেল সৃজন, অবাক অনুভব!

 

ধারাবাহিকটি শেষ হওয়ার পর খুব বেশিদিন নতুন কাজের জন্য অপেক্ষা করতে হয়নি তাকে। বাংলার সুপারস্টার দেবের নায়িকার চরিত্রের ‘প্রধান’ (Pradhan) চলচ্চিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে যান তিনি।

তবে তিনি যে দর্শকদের থেকে কেবল ভালোবাসাই পেয়েছেন এমনটা কিন্তু নয়।বর্তমানে জনপ্রিয়তার সাথে সাথে সমালোচনারও একেবারে তুঙ্গে থাকেন তিনি। সম্পূর্ণ নিজস্ব দক্ষতার জোড়ে সাফল্য পেলেও এত তাড়াতাড়ি এত জনপ্রিয় হওয়া নিয়ে কটাক্ষের মুখোমুখিও হতে হয়েছিল তাকে।

সম্প্রতি দর্শক মহলের কাছ থেকে অনেক কথাই শুনতে হয়েছে তাকে। কেউ বলেছেন, সৌমিতৃষা এখনো অহংকারী হয়ে গিয়েছে। আমার কেউ বলেছেন, বড় পর্যায়ের কাজ পেয়ে ছোট পর্দাকে অপমান করছেন তিনি। তবে এইসব প্রশ্নের যথোপযুক্ত জবাব দেন সৌমি।

সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “আমার নাকি অহংকারে মাটিতে পা পড়ে না। হ্যাঁ পড়েনা কারণ খুব ঠান্ডা তাই আমি স্লিপার পরি। এর থেকে বেশি কিছু নয়। আর না আমি একেবারেই অহংকারী নই।” এছাড়াও দর্শকদের একটি অন্যতম চর্চার বিষয় সৌমির প্রেম, সেই নিয়েও তিনি বলেন এখন কারোর সাথে সম্পর্কে নেই তিনি।

Back to top button