‘এক্কা দোক্কা’র পর স্টার জলসার নতুন ধারাবাহিকে ফিরছেন সোনামনি সাহা! বিপরীতে থাকছেন কে? ধারাবাহিকের গল্প ফাঁস

স্টার জলসার (Star Jalsha) পর্দায় শেষ হতে চলেছে ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। বিদায় নেবে আমাদের প্রিয় নায়িকা রাধিকা (Radhika) ওরফে সোনামনি সাহা (Sonamoni Saha)। পর্দায় প্রতীক সেন (Pratik Sen) অর্থাৎ অনির্বানের (Anirban) সঙ্গে অভিনেত্রীর জুটি নজরকারে দশর্কদের। এরআগে ‘মোহর’ (Mohor) ধারাবাহিকে এই জুটিকে আমরা দেখেছি। এবার ‘এক্কা দোক্কা’র শেষে কোন ধারাবাহিকে নতুন কোনও নামে এই জুটিকে আমরা দেখতে পাবো? তারই উত্তর খুঁজছেন ভক্তরা।

সোনামনি সাহার ইন্ডাস্ট্রিতে প্রথম পথ চলা

‘দেবী চৌধুরানী’ ধারাবাহিকের মধ্যে দিয়ে জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী। তাঁর ভক্তদের সংখ্যা অগুন্তিক। টেলিভিশনে ‘দেবী চৌধুরানী’ (Devi Chaudhurani) ধারাবাহিকের মাধ্যমেই পা রেখেছিলেন অভিনেত্রী সোনামনি সাহা। খুব কম ধারাবাহিক করলেও, জনপ্রিয়তা পেয়েছেন অনেকটাই।

অভিনেত্রীর সাংসারিক জীবন

ধারাবাহিকের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মে ও ছবিতেও তাঁর দেখা মিলেছে। ‘মোহর’ ধারাবাহিক চলাকালীন গুঞ্জন রটে যে তিনি সম্পর্কে রয়েছে প্রতীক সেনের সঙ্গে। যদিও এই বিষয়টি গুজব বলে উড়িয়ে দেন অভিনেতা। মাত্র ১৮ বছর বয়সে ২০১৫ সালে বিয়ের পিঁড়িতে বসেছিলেন সোনামনি। বিয়ে হয়েছিল ডান্স কোরিওগ্রাফার সুব্রত রায়ের সঙ্গে।

‘এক্কা দোক্কা’র শেষে কোন ধারাবাহিকে ফিরছেন?

সুব্রত রায়ের সঙ্গে সেই সংসার জীবন অভিনেত্রীর কপালে বেশিদিনের ছিল না। ২০১৯ সালে সুব্রত রায়ের সঙ্গে বিচ্ছেদ হয় অভিনেত্রীর। তবে অভিনয় জগৎ তাঁকে দিয়েছে বিরাট এক ফ্রেম। এবার শোনা যাচ্ছে, নতুন এক ধারাবাহিকে ফিরছেন সোনামনি। ‘এক্কা দোক্কা’র শেষে এবার নতুন পরিচয় ফিরবেন অভিনেত্রী সোনামনি সাহা। সেই নতুন ধারাবাহিকের প্রযোজনায় রয়েছেন সুব্রত রায়।

বিপরীতে থাকছেন কোন নায়ক?

স্টার জলসার এই নতুন ধারাবাহিকটি হতে চলেছে ইতিহাস বা পুরাণ ভিত্তিক। তবে কি এবারও বিপরীতে থাকছেন প্রতীক সেন? যদিও এখনও নায়ক সম্পর্কে তেমন কিছুই জানা যায়নি। কোন প্রোডাকশনের হাত ধরে তিনি ফিরবেন তা নিশ্চিতভাবে জানা যায়নি। খবরটি দর্শকদের কেবল জল্পনা। গুঞ্জন শোনা যাচ্ছে, এমনই কোনও নতুন সিরিয়ালে ফিরছেন অভিনেত্রী। এবার অপেক্ষায় ভক্তরা, কবে তাঁর নতুন সিরিয়ালের নিশ্চিত খবর সামনে আসবে!

Back to top button