তিতিরের জন্য পাতা ফাঁদে মৃত্যুমুখে সোমরাজ, হাসপাতালে যেতেই ডাক্তার জানিয়ে দিল “অনেক দেরী হয়ে গেছে”!

জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে মন দিতে চাই (Mon dite chai)। এই ধারাবাহিকে নায়ক সোমরাজের চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা ঋত্বিক মুখার্জীকে এবং নায়িকার ভুমিকায় রয়েছে অরুনিমা হালদার। বর্তমানে জমে উঠেছে এই মেগা।

শুরু থেকেই অনেক প্রতিবন্ধকতার সম্মুখীন হতে হয়েছে ধারাবাহিকের নায়িকা তিতিরকে। তবুও নিজের বুদ্ধি এবং ভালোবাসার জোরে অনেক কঠিন পরিস্থিতি মোকাবিলা করতে সমর্থ্য হয়েছে সে। কিন্তু বর্তমানে তার জীবনে নেবে এসেছে আর এক চূড়ান্ত বিপদ।

তিতিরের জীবনে সবথেকে বড় শত্রু তার শাশুড়ি মা মালিনী। ওই মহিলার জন্য তিতির বারবার নিজের প্রাণকে ঝুঁকির মুখে ফেলেছে। তাকে মারার চেষ্টা অব্দি করেছে তার শাশুড়ি। কিন্তু এইবার মৃত্যু মুখে পতিত হলো তার স্বামী অর্থাৎ গল্পের নায়ক সোমরাজ।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, স্ট্রেচারে করে সোমরাজকে শুইয়ে হসপিটালে নিয়ে আসছে তিতির। অনেক বড় বোম ব্লাস্টের সম্মুখীন হয়েছে সোমরাজ আর তাই আজ তার এমন অবস্থা। চারিদিক থেকে ক্ষত বিক্ষত হয়ে গিয়েছে সে।

তিতির চিৎকার করে ডাক্তারকে ডাকতে থাকে, ডাক্তারকে দেখতে পেয়ে তিতির বলে যাহোক করে হোক ওনাকে বাঁচাতেই হবে। ডাক্তার তার অবস্থা দেখে তিতিরকে জানিয়ে দেয়, অনেকটা দেরি হয়ে গিয়েছে তাই এখন তাদের হাতে আর কিছুই নেই। এই শুনে পুরোপুরি ভেঙে পড়ে তিতির।

Back to top button