উচ্ছেবাবু অতীত, দর্শকের ক্রাশ এখন তিতিরের বর! তবে কি বং ক্রাশ “সিডি বয়ে”র থেকে কেয়ারিং বরের তকমাটা ছিনিয়ে নিল সোমরাজ?

বেশ অন্যরকম মিষ্টি একটি গল্প নিয়ে জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত হচ্ছে মন দিতে চাই (Mon dite chai) ধারাবাহিকটি। এই ধারাবাহিকের নায়িকার বুদ্ধির এবং মিষ্টি স্বভাব অল্প কিছুদিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছিল। যতবার ধারাবাহিকের খলনায়িকা অর্থাৎ নায়কের সৎ মা নায়িকা তিতিরকে জব্দ করার চেষ্টা করেছে, ততবার তিতির ঘুরে দাঁড়িয়ে পাল্টা চাল দিয়েছে। টিআরপিতে তেমন একটা ভালো ফল করতে না পারলেও ধারাবাহিকের জনপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি।

ধারাবাহিকের নায়ক নায়িকার জুটি দর্শকদের মাঝে ভীষণ জনপ্রিয়। এই সিরিয়ালে নায়ক সোমরাজের চরিত্রে দেখা রয়েছেন ঋত্বিক মুখার্জীকে এবং নায়িকার ভুমিকায় রয়েছেন অভিনেত্রী অরুনিমা হালদার। ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, মা বাবা হতে চলেছে তিতির আর সোমরাজ। অনেক ঝড়-ঝাপটা পেরিয়ে একটু ভালো থাকার চেষ্টা করছে তারা।

খুব অদ্ভুতভাবে এক সুতোয় বাধা পড়ে তারা দুজন। আর তারপর থেকে তারা দুজন দুজনাকে এতটাই ভালবেসে ফেলে যে বাইরের লোকজন হাজার চেষ্টা করেও তাদের দুজনকে আলাদা করতে পারেনি। আর এই মুহূর্তে সেই ভালোবাসার ফসল হিসেবে তিতিরের কোল আলো করে আসতে চলেছে একটা ফুটফুটে সন্তান। মেয়েদের এমন একটা সময়ে স্বামীর যত্নের অত্যন্ত প্রয়োজন হয়। আর সেই জায়গাটা দায়িত্ব সহকারে পালন করছে সোমরাজ। তিতিদের প্রতি যত্নে একটুও ক্ষান্তি রাখছে না সে।

তিতিরের খাওয়া-দাওয়ার খেয়াল রাখা থেকে শুরু করে হাত পা টিপে দেওয়া সবই করছে সোমরাজ। তার এই যত্নবান সত্তা দেখে দর্শকদের মনে পড়ে যাচ্ছে সিদ্ধার্থ মিঠাইয়ের কথা। মিঠাই যখন গর্ভাবস্থায় ছিল সিদ্ধার্থও ঠিক একইভাবে মিঠাইয়ের সেবা যত্ন করেছিল। সেই দৃশ্যগুলো কখনোই ভুলবেনা মিঠাই ভক্তরা। আর সেই সময় মিঠাই ছিল জি বাংলার রত্ন। আর সিধাই জুটি তখন দর্শকদের হৃদয়ে পাকাপাকিভাবে স্থান করে নিয়েছিল।

আরো পড়ুন: পর্ণার তার কেটে দিল কৃষ্ণা, পিকলুর সাথে বর্ষার বিয়ে দিতে নতুন ফন্দি আটলো সে!

তবে এই মুহূর্তে ভক্তরা দুটি শিবিরে ভাগ হয়ে গিয়েছে। এক দলের মতে সিদ্ধার্থের মতন যত্নবান স্বামী হয়তো আর দুটো হয় না। আবার অন্যদিকে আর একদল দর্শকরা বলছেন, এই মুহূর্তে সোমরাজ তিতিরের যে সেবা যত্ন করছে সেটা হয়তো খুব কম ধারাবাহিকেই স্বামীদের তাদের স্ত্রীদের প্রতি করতে দেখা যায়। সে দিক থেকে কে বেশি যত্নবান এই প্রশ্ন উঠলে বলা যায়, মিঠাই এর সিদ্ধান্তের তুলনায় সোমরাজের ভূমিকা অনেক বেশি।

Back to top button