শ্বেতার জীবনে দুঃসংবাদ, কিছুদিন আগেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রীর মা!

টালিপাড়ার একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। তাকে চেনেন না এমন বিনোদন প্রেমী মানুষ খুবই কম রয়েছেন বাংলায়। অভিনয়ের পাশাপাশি নাচেও অত্যন্ত সফল তিনি। তবে বর্তমানে এক কঠিন অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছেন।

কিছুদিন আগেই ডেঙ্গিতে আক্রান্ত হয়ে খারাপ অবস্থায় হসপিটালের বেডে গোটা পুজো কাটিয়েছেন অভিনেত্রীর প্রেমিক রুবেল দাস। গোটা পুজোটা অভিনেতার পাশাপাশি অভিনেত্রীরও কেটেছে হাসপাতালেই। আবার নতুন এক বিপদ ঘনিয়ে এলো তার জীবনে।

কিছুদিন আগেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রীর মা। অনেকেই ভেবেছিলেন তার ডেঙ্গি হয়েছে কিন্তু পরবর্তীতে জানা যায় তার দেহে লোহিত রক্ত কণিকা এবং শ্বেত রক্ত কণিকার উঠানামা এবং ক্যালসিয়াম পটাশিয়ামের ঘাটতি তার অসুস্থতার প্রধান কারণ প্রধান কারণ।

পরবর্তীতে সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন তিনি। সবাই মনে করেছিল বিপদ হয়তো কেটে গিয়েছে আর কোন ভয় নেই। কিন্তু তেমনটা নয়। অভিনেত্রী ভাবতেও পারেননি ফের এমন কিছুর মুখোমুখি হতে হবে তাকে। আবারো কিছু খারাপ সময়ের মধ্যে দিয়ে যেতে হবে তাকে।

ভাল নেই শ্বেতা ভট্টাচার্যের মা। অসুস্থতা পুরোপুরি কমেনি। নতুন করে কিছু সমস্যা দেখা দিয়েছে। তাই অভিনেত্রী ভিশন কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন। তিনি মায়ের সঙ্গে তোলা বিজয়ার পুরনো ছবি দিয়ে লিখেছেন, ‘মা তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো। আমি যে আর পারছি না। তুমি ছাড়া যে আমার কেউ নেই মা।’ শ্বেতাকে সঙ্গে সঙ্গে স্বান্তনা জানিয়েছেন ছোটপর্দার আরও এক অভিনেত্রী শ্রুতি দাস। সকল ভক্তরা তার মায়ের দ্রুত আরোগ্য কামনা করছেন।

Back to top button