মা কালির বেশে নাচ করলেই অসুস্থ হয়ে পড়েন শ্রুতি, কারণ জানালেন অভিনেত্রী নিজেই!

বাংলা টেলিভিশন জগতের (Bengali Television) একজন অন্যতম এবং জনপ্রিয় মুখ হলেন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। বর্তমানে রাঙা বউ ধারাবাহিকের নায়িকা পাখি চরিত্রে দেখা গেলেও তাকে বেশিরভাগ মানুষ চেনেন ত্রিনয়নী ধারাবাহিকের মধ্যে দিয়ে। এই মুহূর্তে পরিবার এবং কাজ, দুটোই তাঁর জীবনের গুরুত্বপূর্ণ অঙ্গ।

ছোটবেলা থেকেই কালি ভক্ত শ্রুতি। একবার তো জীবন্ত মা ভবতারিণী রূপে আসেন অভিনেত্রী। অভিনেত্রীর ফটোশুট ঘিরে হইচই পড়ে যায় নেটপাড়ায়। একমাথা খোলা চুল মুখের আদল অবিকল যেন মা ভবতারিণী মনে হয়। মূর্তি ভেবে প্রণাম ঠুকেছিলেনন অনেকেই। ঘুরে ফিরে মা কালীর চরিত্রে অভিনয় তাকে ভীষণ টানে।

Bengali serial

এবার আমাদের সঙ্গে মা কালীর কথা বলতে বলতে তাঁর গায়ে কাটা দিয়ে উঠলো। শ্রুতি পরিষ্কার বলে দেন তিনি মা কালীর সঙ্গে নিজেকে ভীষণভাবে কানেক্ট করতে পারেন। তাঁর আর মা কালীর মধ্যে কিছু একটা কানেকশন রয়েছে খোলাখুলি বললেন দর্শকদের। এমনকি তার চুল বাঁধা থাকলে অস্বস্তি হয়। মনে হয় কখন তার চুল খুলে দেওয়া হবে। কিছুদিন আগেই স্বামীকে এবং বাবাকে বলেছিলেন বাড়িতে মা কালী প্রতিষ্ঠা করবেন।

কিন্তু তিনি যে প্রফেশনে রয়েছেন তিনিতো নিজের জন্যই সময় বার করে উঠতে পারেন না। কালী প্রতিষ্ঠা করলে অনেক কিছু মানতে হয়। তাই এই মুহূর্তে হয়তো তার মনের বাসনা পূরণ হল না। কিন্তু কয়েক বছর পর যেকোনো দিন তিনি মা কালী প্রতিষ্টা করবেন, এটা তার মনের ইচ্ছা।

আরও পড়ুনঃ কাঁকনকে দিয়ে করানো হবে ভিক্ষা! মেয়েকে হারিয়ে দিব্যা সেনের কাছে মাথা নত কৌশিকী মুখার্জীর!

শ্রুতি মনে করেন মায়ের অদ্ভুত একটা আশীর্বাদ রয়েছেন তাঁর উপর। মায়ের আশীর্বাদ আছে বলেই পরপর অনেক মা কালি চরিত্রে অভিনয় করতে পেরেছেন তিনি। সম্প্রতি সম্প্রচারিত মহালয়াতেও মা কালির ভূমিকার অভিনয় করেছিলেন তিনি। আর তারপরেও বেশ অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী। মায়ের সাথে তার যে একটি যোগসূত্র রয়েছে সেটা এখান থেকেই স্পষ্ট বলে মনে করেন তিনি।

Back to top button