মন দিতে চাই শেষ হওয়ার আগেই নতুন ধারাবাহিকে ফিরছেন প্রধান নায়িকা! খবর সামনে আসতেই খুশি ভক্তরা

জি বাংলার (Zee Bangla) পর্দায় যে সমস্ত ধারাবাহিক দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছে তার মধ্যে অন্যতম হলো মন দিতে চাই (Mon dite chai)। শুরু থেকেই বেশ ভালো ফলাফল করছিল এই ধারাবাহিকটি। কিন্তু বেশ কয়েক মাস ধরে ধারাবাহিকের টিআরপি একেবারে তলানিতে গিয়ে ঠেকেছে। তাই এই ধারাবাহিকটিকে চ্যানেল কর্তৃপক্ষ শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

এই জনপ্রিয় ধারাবাহিকের বেশ প্রধান একটি চরিত্রে এতদিন অভিনয় করছিলেন অভিনেত্রী শ্রীতমা শ্রীতমা মিত্র। এই চরিত্রটি ইতিবাচক আবার নেতিবাচক উভয় দিককেই তুলে ধরেছে। চরিত্রটির নাম দোয়েল। ধারাবাহিক শেষ হওয়ার মুখে হঠাৎ করে কিছু কারণবশত ধারাবাহিকটি ছেড়ে দিচ্ছেন অভিনেত্রী শ্রীতমা মিত্র। তাকে এই ধারাবাহিকের দ্বিতীয় নায়িকা বলল ভুল বলা হবে না। দর্শকদের অত্যন্ত পছন্দের একটি চরিত্র হয়ে উঠেছিলেন তিনি।

তার ধারাবাহিক ছাড়ার সিদ্ধান্ত জানার পরেই দর্শকমহলে হইচই পড়ে যায়। দর্শকদের মনের একটাই প্রশ্ন বিরাজ করে, হঠাৎ কি জন্য ধারাবাহিক ছাড়ছেন অভিনেত্রী? এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, দিনে ১৪ ঘন্টা কঠোর পরিশ্রম করে একটু একটু করে নিজের চরিত্রটাকে পরিপক্ক করেছিলেন তিনি। ধারাবাহিকের প্রতিটি সদস্যের সাথে তার কোন না কোন স্মৃতি জড়িয়ে রয়েছে। তাই এই ধারাবাহিকটি ছেড়ে যাওয়া তার পক্ষেও বেশ কষ্টকর।

এইবার সামনে এলো তার ধারাবাহিক ছেড়ে দেওয়ার প্রধান কারণ। দর্শকরা হয়তো জেনে থাকবেন, এই জনপ্রিয় মেগা অর্থাৎ মন দিতে চাই ধারাবাহিকটি বাংলা টকিজ প্রোডাকশন হাউজের প্রযোজনায় সম্প্রচারিত হচ্ছে। আর এই প্রোডাকশন হাউসের তরফ থেকেই জি বাংলায় আসতে চলেছে আরো একটি নতুন ধারাবাহিক। আর কাকতালীয়ভাবে এই ধারাবাহিকটি মন দিতে চাই ধারাবাহিকের জায়গা দখল করতে চলেছে।

যতদূর জানা যাচ্ছে সূত্রের খবর এই প্রোডাকশন হাউজেরই নতুন ধারাবাহিকের প্রধান নায়িকার চরিত্রের নাকি অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী শ্রীতমা মিত্রকে (Shritama Mitra)! আর তার জন্যেই নাকি মন দিতে চাই ধারাবাহিক থেকে সরে এসেছেন অভিনেত্রী। ইতিমধ্যেই এই ধারাবাহিকের প্রথম প্রোমো শুট করা হয়ে গিয়েছে। যতদূর জানা যাচ্ছে খুব তাড়াতাড়ি টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হবে এই প্রোমো।

Bengali television, Bengali Serial, Mon dite chai, Zee Bangla, Shritama Mitra, বাংলা সিরিয়াল, জি বাংলা, মন দিতে চাই, বাংলা টেলিভিশন, শ্রীতমা মিত্র

Back to top button