কাঞ্চনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে গর্ভবতী শ্রীময়ী!গুঞ্জন নিয়ে মুখ খুললেন চর্চিত অভিনেত্রী

মাঝেমধ্যেই রং মিলান্তি পোশাকে একসঙ্গে এক ফ্রেমে ধরা দেন কাঞ্চন-শ্রীময়ী (Kanchan Sreemoyee)। দক্ষিণ কলকাতার জনপ্রিয় শপিং মল হোক বা কাঞ্চনের বাড়িতে পুজো, সর্বত্র একত্র গমন করেন এই তারকা জুটি। টলিপাড়ার চর্চিত জুটিকে দেখতে পেয়েই ইতি-উতি ক্যামেরাবন্দি করেন সাংবাদিকরা! রাখঢাক না করে আবার অনেক ছবি নিজেই মাধ্যমে পোস্ট করেন অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজ (Sreemoyee Chottoraj)। যা দেখে এই জুটির অনুরাগীদের প্রশ্ন, তাহলে কি গোপনীয়তা আলগা হচ্ছে?

কাঞ্চন, পিঙ্কি, শ্রীময়ীর ত্রিকোণ প্রেমের সম্পর্ককে কেন্দ্র করে বিগত বছর কয়েক ধরেই নেট মাধ্যম সরগরম। টলি (Tollywood) পাড়ার অন্দরে কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattaraj) ব্যক্তিগত সম্পর্ক নিয়ে গুঞ্জনের কোনও অন্ত নেই।

কাঞ্চন-পত্নী পিঙ্কির (Pinky Bannerjee) অভিযোগ, সম্পর্কে রয়েছেন শ্রীময়ী-কাঞ্চন! আর বিবাহ বহির্ভূত সেই সম্পর্কের কারণেই নাকি বর্তমানে কাঞ্চনের সঙ্গে তার সম্পর্কে চিড় ধরেছে। এমনকি কৌতুক অভিনেতা কাঞ্চনের বিরুদ্ধে বধূ নির্যাতনের মামলাও দায়ের করেছেন পিঙ্কি। তারপর থেকেই আলাদা থাকেন। তাঁদের ডিভোর্স মামলা আদালতের বিচারাধীন।

তবে প্রকাশ্যে দেখা মিলেছে কাঞ্চন ও শ্রীময়ীর। তাঁদের সম্পর্ক টলিপাড়ার ওপেন সিক্রেট। অকপটে না হলেও, ছলে বলে বুঝিয়ে দেন একে অপরকে মন দিয়ে ফেলেছেন তারা। তাই এবার টলিপাড়ায় গুঞ্জন শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কাঞ্চন-শ্রীময়ী। কারণ, শ্রীময়ী নাকি গর্ভবতী।

এ প্রসঙ্গে শ্রীময়ী বলেন, “নিশ্চয়ই বাচ্চার ডেলিভারি কোথায় হবে তাও নিশ্চয় জানতে পেরেছেন? তাছাড়া বিয়ে করলে গোপনে করবো কেন? সবাইকে জানিয়েই বিয়ে করবো।” যদিও বিধায়ক অভিনেতা কাঞ্চন মল্লিক বেশ বিরক্ত। লোকসভা ভোটের মরসুমে ভোট প্রচারে ব্যস্ত তিনি। সাফ জানান, এসব রসিকতায় কান দেওয়ার মতো ইচ্ছে বা সময় কোনোটাই নেই।

Back to top button