চলে এলো নতুন প্রোমো! শ্বশুরবাড়ির বেড়াজাল পেরিয়ে বন্ধুদের সাথে ঘুরতে যাবে শিমুল,

ঘুরতে যাবে শিমুল, তাকে নিতে হাজির তার প্রতিবেশী বান্ধবীরা, অবাক শিমুলের শাশুড়ি

উন্নত মানের বাংলা ধারাবাহিক সম্প্রচারের অন্যতম একটি চ্যানেল জি বাংলায় (Zee Bangla)। বর্তমানে যে কটি ধারাবাহিক ১ থেকে ১০ এর মধ্যে নিজের নাম লিখিয়েছে তার বেশিরভাগই সম্প্রচারিত হয় জি বাংলার পর্দায়। জি বাংলায় সম্প্রচারিত সদ্য প্রকাশিত একটি জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে কার কাছে কই মনের কথা (Kar kache koi moner kotha)

যারা এই ধারাবাহিকটির নিত্যদিনের সঙ্গী তারা অবশ্যই জেনে থাকবেন এই ধারাবাহিকটি সমাজের সমস্ত অপ্রিয় সত্যিগুলোকে অর্থাৎ বাস্তব গুলোকে নাটকীয়তার মোড়কে প্রকাশ করে থাকে। ফলে অনেক দর্শকই ধারাবাহিকটিকে তেমন ভাবে মেনে নিতে পারেননি। তবে তাতে কিছু আসে যায় না কারণ এই ধারাবাহিকের অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়।

এ দিনের পর্বে দেখা গিয়েছিল শ্বশুরবাড়িতে আর লাঞ্ছনা গঞ্জনা অপমান সহ্য করতে করতে পেরে উঠছিল না শিমুল। তাই বাড়ি ছেড়ে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়ে নেয় সে। নিজের ব্যাগপত্র গুছিয়ে মায়ের কাছে ফিরে যায় শিমুল। এবং মায়ের থেকে কিছু সময় চেয়ে নেয় নিজেকে দাঁড় করানোর জন্য। শিমুলের প্রত্যাবর্তনে খুশি নয় তার দাদা বৌদি।

বর্তমানে শিমুলের পাশে রয়েছে তার ছোট বৌদি এবং তার মা। বাকি প্রত্যেকে তাকে বাড়ির বোঝা বলেই মনে করছে। কিন্তু তাতে শিমুলের কিছু করার নেই। কারণ নিজের আত্মসম্মান খুইয়ে সে আর তার শ্বশুরবাড়িতে পড়ে থাকতে পারবে না। কিন্তু এর মাঝেই প্রকাশ পেল ধারাবাহিকের নতুন প্রমো। যেটি দেখে দর্শকরা বুঝতে পারবেন যে আবারো নিজের শ্বশুরবাড়ি ফিরে এসেছে শিমুল।

সম্প্রতি প্রকাশ পেয়েছে এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও। এখানে দেখা যাচ্ছে শিমুলের শাশুড়ি মা চিৎকার করে বাড়ি মাথায় করছে আর বলছে রান্নাবান্না কি বসবে না? তখন শিমুল বলে রান্না বসিয়ে দিয়েছে সে কিন্তু কাপড় কাচা বাসন মাজা এগুলো সে করতে পারবে না। এমন করার কারণ জিজ্ঞাসা করলে শিমুল বলে বাড়িতে কাজের লোকের যে সম্মান সেই সম্মানটুকুনিও তাকে দেওয়া হয় না। তাই মুখ বুজে কাজ করে যেতে সে পারবে না। আর তার পাশাপাশি সে বলে তার দুদিনের ছুটি চাই। কারণ সে ঘুরতে যাবে। সঙ্গে সঙ্গে সুচরিতা বিপাশা এবং শীর্ষা শিমুলকে নিয়ে যেতে চলে আসে তাদের বাড়ি। এসব কান্ড দেখে অবাক হয়ে যায় শিমুলের শাশুড়ি মা। শিমুল কি পারবে সত্যি করে ঘুরতে যেতে?

Back to top button