পরাগকে চর মারলো শিমুল! পরাগের নোংরা কথার উচিত জবাব দিল সে!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিক গুলি সম্প্রচারিত হচ্ছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় হচ্ছে কার কাছে কই মনের কথা (Kar kache koi moner kotha)। ধারাবাহিকের নায়িকা শিমুলের (Shimul) চরিত্রে রয়েছেন মানালি দে এবং নায়ক পরাগের (Parag) চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে দ্রোণ মুখোপাধ্যায়কে।

নিজের প্রাক্তন প্রেমিকের বোনের বিয়েতে নিমন্ত্রিত হিসেবে গিয়েছিল শিমুল। তবে সে একা যায়নি সাথে করে নিয়ে গিয়েছিল পুতুলদিকে। ফেরার সময় গাড়ি খারাপ হয়ে যায় শিমুলের যার ফলে মাঝ রাস্তায় নেমে পড়তে হয় তাদের। এরপর শতদ্রু তাদেরকে বাড়ি পৌঁছে দেয় বেশ ভয়ংকর এক অনুভূতির মুখোমুখি হয় তারা।

বাড়ি ফিরতে দেরি হওয়ায় পরাগ এবং পলাশের কাছ থেকে একাধিক কটুক্তি শুনতে হয় শিমুলকে। নষ্ট মেয়ে খারাপ চরিত্রের মেয়ে সংসারে মন নেই সংসার করতে জানেনা নোংরা মেয়ে ইত্যাদি এমন অনেক শব্দের সম্মুখীন হতে হয় তাকে।

এইসব কথায় একেবারেই কান দেয়নি শিমুল। তার কেন আসতে দেরি হল এবং রাস্তায় সে কি বিপদে পড়েছিল এই সবকিছুই সে খুলে বলে তার শাশুড়ি মা ধুবালার কাছে। শিমুলের কথা বুঝতে পারেন তিনি কিন্তু একের পর এক খারাপ কথা বলতেই থাকে পরাগ।

আরও পড়ুন: দুর্ধর্ষ প্রোমো! মিশকাকে খুন করলো সূর্য! দোষী সাব্যস্ত সূর্যকে বাঁচাতে শপথ নিল দীপা!

পরাগ বলে, নিজে খারাপ পথে নেমেছে শিমুল এবার তার দিদিকেও খারাপ পথে নামাচ্ছে। এই কথা শুনে নিজের মাথা ঠিক রাখতে পারেনি শিমুল, নিজেকে সামলিয়ে সে পরাগকে বলে, এই কথাটা যদি অন্য কেউ বলতো তাহলে তাকে সপাটে এক চড় মারতো শিমুল। যা শুনে অবাক হয়ে যায় পরাগ। পরাগ দিন দিন যেভাবে একটা জানোয়ারে পরিণত হচ্ছে তাতে খুব বেশিদিন যে শিমুল নিজেকে এই কাজ করতে বিরত রাখতে পারবে এমনটা মনে হয় না দর্শকদের।

Back to top button