পরাগ পলাশ আর প্রতীক্ষার মুখে ঝামা ঘষে নাচ করে সবার মন জয় করলো শিমুল! দারুন পর্ব ফাঁস

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে কার কাছে কই মনের কথা (Kar kache koi moner kotha)। চলতি সপ্তাহে চতুর্থ স্থানে উঠে এসেছে এই ধারাবাহিকের নাম। ধারাবাহিকের নায়িকা শিমুলের চরিত্রে রয়েছেন মানালি দে এবং নায়ক পরাগের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে দ্রোণ মুখোপাধ্যায়কে।

ধারাবাহিকের এই দিনের পর্বে দেখা যায়, পরাগকে দেখতে হন্ততন্ত হয়ে হসপিটালে ছুটে যায় শিমুল। সেখানে ডাক্তার থেকে শুরু করে প্রত্যেকেই তাকে জানায়, চিন্তা করার কোনো কারণ নেই। কোন হার্ট অ্যাটাক হয়নি অত্যাধিক চাপের ফলে এমনটা হয়েছে।

এমনটা শুনে একটু শান্তি পায় শিমুল। কিন্তু সে যখন পরাগকে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে চায় তখন ফের বুকে ব্যথা করছে বলে আরও কিছুক্ষণ সময় নষ্ট করতে চায় তারা। অন্যদিকে শিমুল এখনো আসেনি তাই অনুষ্ঠান শুরু করতে পারছে না বিপাশা সুচরিতারা। এই দেখে ভীষণ রেগে যায় ডিএম ম্যাডাম।

এরপর যাহোক করে পরাগের বাড়ি ফেরার একটা ব্যবস্থা করে ফেলে শিমুল। তারপর এই ছুটতে ছুটতে যায় সেই অনুষ্ঠানে। সেখানে গিয়ে সে দেখে প্রায় প্রত্যেকের অবস্থাই খুব খারাপ হয়ে গিয়েছে। সে এসে ডিএম ম্যাডামকে তার অবস্থা খুলে বলে। সে যে কতটা খারাপ অবস্থার মধ্যে এতক্ষণ ছিল সেই সবই সে জানায় ডিএম ম্যাডামকে।

দিয়েন ম্যাডাম শিমুলকে বলেন, “আপনি যে অবস্থায় ছিলেন সেখান থেকে এসেছেন এটাই অনেক বড় বিষয়। অন্য কেউ হলে হয়তো আসতেই পারত না। আপনি তো তাও এসেছেন। আমি একটু রেগে গিয়েছিলাম ঠিকই কিন্তু আপনি আসায় ভালো লাগছে।” আরো একটা সুযোগ দেওয়ার জন্য শিমুলও ডিএম ম্যাডামকে ধন্যবাদ জানায়।

Back to top button