শেষ রক্ষা হল না! নিজের বাপের বাড়িতেই ফিরে আসতে হল শিমুলকে, সামনেই রয়েছে তার আরও পরীক্ষা

অবশেষে নিজের বাপের বাড়ি ফিরে এলো শিমুল, কিন্তু তাতে খুশি নয় তার দাদা বৌদি! কী হবে তার ভবিষ্যত

এই মুহূর্তে বাংলা ধারাবাহিকের (Bengali Serial) চ্যানেলগুলিতে চলছে জোরদার প্রতিযোগিতা (competition)। বাংলা ধারাবাহিকের অন্যতম একটি চ্যানেল জি বাংলায় (Zee Bangla) বর্তমানে অনেকগুলি ধারাবাহিকই সম্প্রচারিত হচ্ছে। তার মধ্যে এই মুহূর্তে সবথেকে নতুন ধারাবাহিকটি হল কার কাছে কই মনের কথা।

ধারাবাহিকের কর্তৃপক্ষ বাস্তববাদী চিন্তাধারার প্রতিফলন ঘটাচ্ছে কার কাছে কই মনের কথা (Kar Kache Koi moner kotha) ধারাবাহিকের মধ্যে দিয়ে। এই ধারাবাহিকটি (Bengali Serial) সমাজের কিছু অপ্রিয় সত্যি তুলে ধরেছে। আর এই সত্যি ঘটনা গুলির সাথে বাংলার অনেক দর্শক নিজেদের জীবনের মিল খুজে পাচ্ছেন। কঠিন বাস্তবকে টেলিভিশনের (Bengali Television) পর্দায় দৃশ্যায়িত করছে এই মেগা।

এদিনের পর্বে দেখা যায় এত ঝামেলা অশান্তি আর সহ্য করতে পারছে না শিমুল তাই সে সিদ্ধান্ত নিয়েছে বাড়ি ছেড়ে চলে যাওয়ার। এতদিন ধরে একটু পান থেকে চুন খসলেই তাকে তার শ্বশুরবাড়ির প্রত্যেকে মিলে ভয় দেখিয়েছে বাপের বাড়িতে দিয়ে আসার। এই অপমান সহ্য করে আর থাকতে পারছে না সে।

শিমুল চেয়েছিল তার শ্বশুরবাড়ি কে আপন করে নিতে। সে চেয়েছিল নিজের শাশুড়ি মাকে নিজের মায়ের মত নেই ভালবাসতে এবং ভালোবাসা পেতে। কিন্তু তার শ্বশুরবাড়ি ক্রমশ ও তার কাছে জেলখানায় পরিণত হচ্ছিল। তাই অবশেষে নিজের বাড়ি ফিরে আসার সিদ্ধান্ত নিয়ে নিল। এই দিনের পর্বে দেখা যায় বাক্স পত্র গুছিয়ে নিজের বাড়ির দিকেই রওনা হচ্ছে সে।

এই ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে নিজের বাড়ি ফিরে এসেছে শিমুল। সে যেটার আশঙ্কা করেছিল সেটাই হলো তার সাথে। বাক্সপত্র গুছিয়ে ফিরে আসায় সবাই অদ্ভুত চোখে তাকিয়ে থাকে তার দিকে। তার দাদা তাকে জিজ্ঞাসা করে ব্যাগ পত্র গুছিয়ে আসার কারণ কি? তখন শিমুল তাদের জানায় সে চিরকালের মতো বাড়ি ছেড়ে চলে এসেছে। এমন কথা শুনে অবাক হয়ে যায় সেগুলোর মা।

Back to top button