শাশুড়ির চোখ এড়িয়ে পুতুলের সাথে বিপাশার বাড়ি গেল শিমুল! শেষ পর্যন্ত বন্ধুদের ইচ্ছা পূরণ করতে পারবে তো সে? রইলো আজকের দুর্ধর্ষ পর্ব

বর্তমানে জি বাংলা (Zee Bangla) চ্যানেলের একটি অন্যতম বাস্তববাদী ধারাবাহিক হলো কার কাছে কই মনের কথা (Kar kache koi moner kotha)। খুব বেশিদিন হয়নি ধারাবাহিক টি শুরু হয়েছে। এর মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে ধারাবাহিকের বাস্তববাদী প্লট। এই গল্পের মূল আকর্ষণ নায়িকা শিমুল।

মানসিক অত্যাচারের শিকার শিমুল

গল্পের শুরুতেই বিয়ে হয়ে গিয়েছে শিমুল এবং পরাগের। বিয়ের পর থেকে যত সময় এগিয়েছে শিমুল বুঝতে পেরেছে যে তার জীবনটা একটা নরকে এসে পড়েছে। কারণ বিয়ের পর থেকে এক মুহূর্তের জন্য নিজের শাশুড়ি মায়ের কাছ থেকে ভালো ব্যবহার পায়নি সে। খারাপ কথায় কথায় অত্যন্ত খারাপ ব্যবহার এবং ছোট করা হয়েছে শিমুলকে। বিয়ের পর থেকে নানান ভাবে মানসিক অত্যাচারের শিকার হচ্ছে শিমুল। যে মানুষটার হাত ধরে সে নিজের বাড়ি ছেড়েছে সেই মানুষটা অর্থাৎ নিজের স্বামী একটা বারের জন্যেও তার হয়ে কথা বলেনি।

পরাগের নিচ এবং পুরুষতান্ত্রিক মানসিকতা

বিয়ের পর থেকে শিমুলের প্রত্যেকটা কথায় পরাগ তাকে বলেছে বাড়ির বউদের এত কথা বলতে নেই। বাড়ির বউদের তর্ক করতে নেই, মাথা উঁচু করে দাঁড়াতে নেই সবকিছুতে শুধু নেই আর নেই। প্রত্যেকটি পদক্ষেপে নিজ মানসিকতার প্রমাণ দিয়েছে সে। ঘরের বাইরের শিমুলকে অপমান করেছে এবং ঘরের ভিতরে শিমুলের ইচ্ছের বিরুদ্ধে তাকে ছুঁতে চেয়েছে। প্রত্যেকটি ক্ষেত্রে নিজেকে একজন অযোগ্য পুরুষ হিসেবে তুলে ধরেছে পরাগ।

পুতুল দির ইচ্ছে পূরণ

আগের দিন শিমুলের কিছু প্রতিবেশী বন্ধু তাকে নেমন্তন্ন করে। কিন্তু তারপর হারমোনিয়ামে গান শোনানোর জন্য যা ঘটে গেল তারপর থেকে শিমুল খুব ভয় পেয়ে রয়েছে। তাই সেইখানে যাওয়ার কথা শিমুল ভুলেই যায়। পুতুল দিয়ে এসে তাকে সবটা মনে করিয়ে দেয় এবং যাওয়ার জন্য জোর করতে থাকে। প্রথমে ভয় পেয়ে রাজি হতে চাইছিল না শিমুল। কিন্তু পরে পুতুল দি মন খারাপ করছে দেখে রাজি হয়ে যায় সে।

বাড়িতে ওই একটাই মানুষ যে শিমুলকে নির্ভেজাল ভাবে ভালবাসে এবং শুরু থেকে পাশে থেকেছে। তাই তার কথা ফেলতে পারেনি শিমুল। শেষমেষ সাজুগুজু করে বাড়ির কাউকে কিছু না জানিয়ে লুকিয়ে লুকিয়ে বিপাশার বাড়ি চলে যায় তারা। কিন্তু কোথাও গিয়ে তার মনে একটা ভয় কাজ করতে থাকে। যদি এইবার ধরা পড়ে যায় সে তাহলে কী হবে? তখন সবটাকিভাবে সামলাবে শিমুল?

Back to top button