পরাগ পলাশের সামনেই স্টেজে শতদ্রু সঙ্গে চিত্রাঙ্গতা পরিবেশন করলো শিমুল! আজকের পর্বে রয়েছে দারুন চমক

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে কার কাছে কই মনের কথা (Kar kache koi moner kotha)। ধারাবাহিকের নায়িকা শিমুলের চরিত্রে রয়েছেন মানালি দে এবং নায়ক পরাগের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে দ্রোণ মুখোপাধ্যায়কে। যত দিন যাচ্ছে ধারাবাহিকটি আরো বেশি বাস্তববাদী হয়ে উঠছে।

ধীরে ধীরে ভীষণ জমে উঠছে এই মেগা। যারা ধারাবাহিকটি নিয়মিত দেখেন তারা জানবেন একটু সুখে থাকার জন্য কিভাবে লড়াই করে যাচ্ছে ধারাবাহিকের নায়িকা শিমুল। আর সেই লড়াইয়ে প্রতি নিয়ত সফল হয়ে চলেছে সে। সমাজের বহু নিপীড়িত মেয়ের গল্প বলে চলেছে কার কাছে কই মনের কথা।

এ দিনের পর্বে দেখা যায় পাড়ার প্রায় প্রত্যেক বউ মেয়েরাই ধুনুচি নাচের প্রতিযোগিতায় অংশ নিলেও এই প্রতিযোগিতায় প্রথম আর দ্বিতীয় স্থান দখল করেছে যথাক্রমে শিমুল আর তার শাশুড়ি মধুবালা। তারই পুরস্কার নিতে গিয়ে আবেগ প্রবন হয়ে পড়ল মধুবালা। বিয়ের পর থেকে কখনো এত ভালো দিন কাটেনি তার।

এর পর ঘটে যায় এক বিরাট কাণ্ড। তৈরি হতে হতে সুচরিতা বিপাশাকে বলে শতদ্রুকে ডেকে কি ঠিক হলো? আসলে এই দিনের অনুষ্ঠানে যে ছেলেটির গান গাওয়ার কথা ছিল সেই অসুস্থ হয়ে পড়ায় যাতে অনুষ্ঠান মাটি না হয়ে যায় তাই ডাকা হয় শতদ্রুকে।

এরপর শুরু হলো চিত্রাঙ্গদা। স্টেজে উঠে পারফর্ম করতে করতে শিমুল জানতে পারে সুচরিতা বিপাশারা ডেকেছে শতদ্রুকে। তাকে দেখা মাত্রই পুরনো কথা মনে পড়ে যায় তার অন্যদিকে রাগে জ্বলতে থাকে পরাগ আর পলাশ। পলাশ বলে, “এই দুটো দিন ওরা যা পারে করুক তারপর তো ব্যবস্থা করাই আছে।” এই আনন্দের মাসুল কি তবে নিজের জীবন দিয়ে গুনতে হবে শিমুলকে?

Back to top button