‘তুমিই পারবে ওদের ঠিক করতে’! শিমুলকে দুই ছেলেকে শায়েস্তা করে মানুষ করার দায়িত্ব দিল মধুবালা

এই মুহূর্তে জি বাংলা (Zee Bangla) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিক গুলি সম্প্রচারিত হচ্ছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় হচ্ছে কার কাছে কই মনের কথা (Kar kache koi moner kotha)। ধারাবাহিকের নায়িকা শিমুলের চরিত্রে রয়েছেন মানালি দে এবং নায়ক পরাগের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে দ্রোণ মুখোপাধ্যায়কে। এই ধারাবাহিকটি প্রধানত বাস্তবিক ও নারী কেন্দ্রিক।

এদিনের পর্বে দেখা যায় শিমুলের প্রশংসায় পঞ্চমুখ তার শাশুড়ি মা। এই প্রথমবার শিমুলের প্রশংসা করছে সে। তিনি বলেন তার মেয়েকে হাবলি বলে সবাই যেখানে দূরে ঠেলে দিয়েছিল সেখানে শিমুল এসে তাকে কাছে টেনে নিয়েছে। আজ শিমুলের জন্যই পুতুল বাড়ি ছেড়ে বেরোয় না। কারণ তার বউকে সে চোখে হারায়।

শিমুলের শাশুড়ি মা শিমুলকে সবকিছু একটু মানিয়ে নিতে বললে শিমুল তাকে জানায়, তার পক্ষে আর মানিয়ে নেওয়া সম্ভব নয়। প্রত্যেকদিন অত্যাচার সহ্য করতে করতে ক্লান্ত হয়ে গিয়েছে সে। এবার তার সাথে কেউ খারাপ ব্যবহার করলে সে চুপ থাকবে না। তবে শাশুড়ি মায়ের অনুরোধে রান্না করতে রাজি হয়ে যায় শিমুল।

রান্না করতে রাজি হলেও পরাগ আর পলাশকে খাবার পরিবেশন করবে মধুবালা এমনটাই কথা হয় তাদের মধ্যে। শিমুলকে তার শাশুড়ি মা বলেন, এবার যদি তিনি চোখ বোজেন তাহলেও মনে শান্তি থাকবে কারণ তিনি জানেন তার মেয়েটা এ পৃথিবীতে একা নয়। তাকে দেখার জন্য শিমুল রয়েছে।

আরও পড়ুনঃ বুকে জাপটে ধরে জগদ্ধাত্রীকে কাছে টেনে নিলো স্বয়ম্ভু! এই রোমান্টিক দৃশ্যের সাক্ষী থাকুন আপনারাও

এরপর দেখা যায় বিয়ে বাড়ি যাওয়ার জন্য তৈরি হচ্ছে শিমুল আর পুতুল। পুতুলকে সুন্দর করে সাজিয়ে দিচ্ছে শিমুল। এতদূর যাওয়া নিয়ে পরাগ কি বলবে না বলবে এই ভেবে পুতুল ভয় পেলে শিমুল পুতুলকে বলে সে কোন বন্দিনী নয় সে স্বাধীন তাই তার ইচ্ছা অনুযায়ী যেখানে খুশি যেতে পারে সে। এবার পরাগের সামনে দিয়ে মাথা উঁচু করে শতদ্রুর বোনের বিয়েতে গিয়ে পলাশ আর পরাগকে উচিত শিক্ষা দেবে শিমুল।

Back to top button