জলে ডুবে গেল সুচরিতার মেয়ে! স্বামী এসে দোষারোপ করল তাকে, সমুদ্র ধুন্ধুমার!

জলে ডুবতে বসেছিল সুচরিতার মেয়ে, মুখোমুখি সুচরিতার স্বামী আর শিমুল

এই মুহুর্তে বাংলা বিনোদনের একটি জনপ্রিয় চ্যানেল জি বাংলায় (Zee Bangla) সম্প্রচারিত একটি বাস্তববাদী এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে কার কাছে কই মনের কথা (Kar kache koi moner kotha)। শুরু থেকেই টিআরপি তালিকায় ভালো ফলাফল করছে এই ধারাবাহিক। বহু দর্শক এই ধারাবাহিকে দৃশ্যায়িত বিষয়গুলির সাথে নিজেদের মিল খুঁজে পাচ্ছেন।

সমুদ্র ঘুরতে গেল শিমুল ও তার প্রতিবেশী বান্ধবীরা

বহুদিন ধরেই শোনা যাচ্ছিল ঘুরতে যাবে শিমুলের প্রতিবেশী বান্ধবীরা। আর তার সাথে যাবে শিমুল। এরপরে শিমুলের দুই ননদ তাদের সাথে এসে যোগ দেয়। এই যাওয়া নিয়ে কম অশান্তি হয়নি শিমুলের বাড়িতে। কিন্তু পুতুলের কখনো কোথাও ঘুরতে যাওয়া হয়নি। সেই হাবাগোবা মেয়েটা প্রথমবার ঘুরতে যাবে বলে শিমুলকে অনুমতি দিয়ে দেয় তার শাশুড়ি।

জলে ডুবে গেল সুচরিতার মেয়ে

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও সম্প্রচারিত হয়েছে যেখানে দেখা যাচ্ছে শিমুল এবং তার প্রতিবেশী বন্ধুরা মিলে খুব মজা করছে সমুদ্রে। কিন্তু এই হাসি মজার মাঝেই ঘটে গেল এক বিপদ। একটু অন্যমনস্কতার বসে জলে ডুবতে বসেছিল সুচরিতার মেয়ে। কোনক্রমে তাকে জল থেকে তোলা হয়। কিন্তু বেশ ভয় পেয়ে যায় প্রত্যেকে।

শিমুলের মুখোমুখি সুচরিতার স্বামী

সবাই মিলে তাকে ডাকাডাকি করতে থাকে কিন্তু তার কোন সাড়া পাওয়া যায় না। এমন সময় সেখান দিয়ে যাচ্ছিল সুচরিতার স্বামী এবং তার নতুন প্রেমিকা। সেই মেয়েটির সঙ্গেই সুচরিতার স্বামী থাকে। হঠাৎ তাকে দেখতে পেয়ে অবাক হয়ে যায় শিমুল এবং তার প্রতিবেশী বন্ধুরা। মেয়েকে পড়ে থাকতে দেখে ছুটে আসে সুচরিতার স্বামী।

মেয়ের এমন অবস্থা হয়েছে দেখে সুচরিতার স্বামী তাকে বলে একটা বাচ্চা মেয়ের খেয়াল অব্দি রাখতে পারে না সে। কি করে সারাদিন? এই কথা শুনে ভীষণ রেগে যায় সুচরিতার বান্ধবীরা। শিমুল সুচরিতার স্বামী মুখোমুখি হয় এবং তাকে বলে, “বউয়ের প্রতি কোন কর্তব্য নেই মানলাম কিন্তু মেয়ের প্রতিও কি কোন কর্তব্য পালন করতে নেই?” কার কাছে কই মনের কথা ধারাবাহিকের আগামী পর্ব হতে চলেছে জমজমাট।

Back to top button