পরাগের অভিনয় ধরে ফেলল শিমুল! ফাঁস হয়ে গেলো পলাশ প্রতীক্ষার প্ল্যান!

বর্তমানে জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে কার কাছে কই মনের কথা (Kar kache koi moner kotha)। যত দিন যাচ্ছে ধারাবাহিকটি আরও বেশি জনপ্রিয়তা পাচ্ছে। চলতি সপ্তাহে চতুর্থ স্থানে উঠে এসেছে এই ধারাবাহিকের নাম। ধারাবাহিকের নায়িকা শিমুলের চরিত্রে রয়েছেন মানালি দে এবং নায়ক পরাগের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে দ্রোণ মুখোপাধ্যায়কে।

সম্প্রতি ধারাবাহিকের গল্প অনুযায়ী পলাশ আর প্রতীক্ষার সাথে হাত মিলিয়ে শিমুলের সমস্ত পরিশ্রমে জল ঢেলে দিতে ব্যাস্ত হয়ে পড়েছে পরাগ। সব দিক থেকে শিমুল পিছিয়ে পড়লে, ডিএম এর কাছে তার ফেস লস হলে তবেই শান্তি পাবে পরাগ।

অনুষ্ঠানে যাওয়ার জন্য পুতুল দিকে রেডি করছে শিমুল। তাদের চোখে মুখে খুশির ঝলক। সবাই মিলে তৈরি হয়ে বেরোনোর সময় পুতুল আর শিমুল মধুবালাকেও যাওয়ার জন্য জোর করতে থাকে। শেষমেশ মধুবালা রাজি হয়। আর এর পরেই একটি ফোন তাদের সব খুশিকে ধুলিস্যাৎ করে দেয়।

শিমুলের কাছে আসে পরাগের এক অফিস কলিগের ফোন। সেই ব্যাক্তি বলেন পরাগের হঠাৎ করে খুব বুকে ব্যাথা হচ্ছিল। তাই তাকে হসপিটালে ভর্তি করা হয়েছে। শিমুলের কাছ থেকে সব জানতে পেরে মধুবালা বলে শিমুল যেন আর নাচ করতে না যায় কারণ তার এই নাচ করার বিষয়টা মেনে নিতে পারেনি পরাগ। ভীষণ কষ্ট পায় শিমুল। তারপর পরাগকে দেখতে বেরিয়ে যায়।

হসপিটালে গিয়ে শিমুল যখনই পরাগের কাছে গিয়ে তাকে দেখতে চায় তখন তাকে বাধা দেয় পলাশ আর প্রতীক্ষা। প্রতীক্ষা বলে এতদিন স্বামীর প্রতি দরদ কোথায় ছিল? তাদের এই বাধা দেওয়ার বিষয়টিতে বেশ সন্দেহ হয় শিমুলের। তবে কি এবার পরাগের এই অসুস্থতার মিথ্যা নাটক ধরে ফেলবে শিমুল?

Back to top button