‘দাঁড়া তোরে’! লাঠি দিয়ে পলাশকে পেটালো শিমুল, জমজমাট ধারাবাহিকের আগামী পর্ব

বর্তমানে বাংলা বিনোদন জগতের প্রথম সারির একটি চ্যানেল জি বাংলা (Zee Bangla)। এই চ্যানেলে যে সমস্ত ধারাবাহিক গুলি সম্প্রচারিত হচ্ছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় হচ্ছে কার কাছে কই মনের কথা (Kar kache koi moner kotha)। এই ধারাবাহিকের প্রধান নায়িকা হচ্ছে শিমুল। সম্পূর্ণ বাস্তব সমাজকে তুলে ধরেছে এই ধারাবাহিক।

এই দিনের পর্বে দেখা যায় শিমুলের শ্বশুরবাড়িতে বোনের বিয়ের নেমন্তন্ন করতে এসেছে শতদ্রু। তাকে আপ্যায়ন করে মিষ্টি খাইয়ে দেয় শিমুল। যদিও এই সব কিছুই পরোক্ষভাবে প্ল্যান করেছে প্রতীক্ষা আর পলাশ। তাই শিমুলের সাথে শতদ্রুর একটা মুহূর্তও কোনভাবেই বিফলে যেতে দেবে না এমনটাই ঠিক করে ফেলেছে তারা।

তাই ঠিক সেই সময় ফটো তুলে নেয় পলাশ। এই ছবি দিয়েই শিমুলকে নষ্ট মেয়ে প্রমাণ করবে এবং বাড়ি থেকে তাড়াবে বলে ঠিক করে ফেলে তারা। অন্যদিকে এমন সময় বাড়িতে আসে পরাগ। আর তারপর শুরু হয় নতুন নাটক। এরপর শিমুলকে ভুল বোঝে পরাগ। আর সেই সময় বাড়িতে ঢোকে পলাশ আর প্রতীক্ষা। তারা সবাই মিলে চেপে ধরে শিমুলকে। শতদ্রুর সামনেই শিমুলের গায়ে হাত তোলে পরাগ।

পলাশকে লাঠি দিয়ে পেটালো শিমুল

ধারাবাহিকের আগামী পর্ব দেখলে শিমুল কতটা প্রতিবাদী সেটা বুঝতে পারবেন দর্শক মহল। ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে পলাশ আর প্রতীক্ষা দুজন মিলে শিমুলকে যা নয় তাই বলতে থাকে। শিমুলের চরিত্র নিয়ে একের পর এক নোংরা মন্তব্য করতে থাকে।

পলাশ বলে এসব করবে বলেই নাকি নিজের গয়না বন্ধক দিয়ে শিমুল তার শাশুড়ি মাকে ঘুরতে পাঠিয়েছে। এই অপবাদ কিছুতেই মেনে নিতে পারেনি শিমুল। তাই লাঠি নিয়ে রীতিমতো তেড়ে আসে পলাশের দিকে। এই দেখে ভয় পেয়ে যায় পরাগ। সে শিমুলকে থামানোর চেষ্টা করে। তবে কি এবার শিমুলের হাতে লাঠি পেটা খাবে পলাশ? জানতে হলে দেখতে হবে কার কাছে কই মনের কথা।

Back to top button