Shakyo Modak: জুনিয়র মোদক! দুষ্টু শাক্যবাবু তার বাবাকে নকল করেছে! ছবি দেখে মন ভরে গেলো দর্শকদের

বাংলা টেলিভিশনে খুব কম সিরিয়াল রয়েছে যেগুলো দর্শকদের মনে দীর্ঘকালীন জায়গা করে নিতে সক্ষম হয়েছে। তবে সাম্প্রতিক সময়ের সিরিয়ালের কথা বললে অবশ্যই যে সিরিয়ালের নাম না বললেই নয় সেটা হলো মিঠাই। জি বাংলার মিঠাই রানী দর্শকদের ভালবাসায় একেবারে জনপ্রিয়তার এবং টিআরপির শীর্ষে অবস্থান করেছে একটা দীর্ঘ সময় ধরে।

তবে এই মুহূর্তে ঠিক মিঠাই বাগে আনতে পারছে না টিআরপি। আর তাই নিত্য নতুন চমক আসছে একের পর এক। সদ্য গল্পে এসেছে বেশ কিছু টুইস্ট যার মধ্যে অবশ্যই উল্লেখযোগ্য হলো শাক্য মোদকের জন্ম এবং মিঠাইয়ের মৃত্যু।

Bengali serial

ছোট্ট শাক্য জন্মের কিছুদিন পরেই তার মা মিঠাইকে হারিয়ে একমাত্র বাবাকে বেড়ে ওঠায় পেয়েছে। তবে সিড একা হাতে ছেলেকে মানুষ করতে হয়ে বেশ রুক্ষ এবং কঠোর শাসনে রেখেছে। তবে বাবাকে বেশ চরকি নাচন নাচিয়েছে শাক্য ছোট থেকেই। কারণ মোদক পরিবারে সে একাই তখন ছোট্ট বাচ্চা আর মা মরা ছেলেকে ভালোবেসে বড় করেছে সবাই।

খুব ছোট্ট বয়সেই এই শাক্য মোদক জনপ্রিয় হয়ে উঠেছে। এই চরিত্রে অভিনয় করা ধৃতিস্মান চক্রবর্তী সকলের খুব প্রিয় এক শিশুশিল্পী হয়ে উঠেছে। তার অভিনয় দক্ষতা এবং গানের পারদর্শিতা তাকে দর্শকদের মাঝে সহজেই আলোচনায় কেন্দ্রে পরিণত করেছে।

Bengali serial

এবার সেই শাক্য মোদকের একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে তাকে দেখা গেছে বাবার মত ভঙ্গিমায় বসে রয়েছে ল্যাপটপের সামনে। আবার বাবার মতোই তার রাগী রাগী মুখ। সেটা দেখে লোকজন বলছে একেবারে “জুনিয়র মোদক! দুষ্টু শাক্যবাবু তার বাবাকে নকল করেছে”।

Back to top button