প্রতিবাদী কোজাগরী! কিডন্যাপ করায় তোতার সঙ্গে বিয়ে ভাঙলো রূপ, মেয়ের প্রতি অন্যায়ে রুখে দাঁড়ালো কোজাগরী!

স্টার জলসায় (Star jalsha) এসে গেছে এক নতুন ধারাবাহিক (Bengali Serial), যায় নাম জল থই থই ভালোবাসা (Jol thoi thoi Valobasa)। কিছুদিন আগেই শুরু হয়েছে এই ধারাবাহিকের সম্প্রচার। ধারাবাহিকের প্রধান চরিত্রে দেখা যাবে দুই নায়িকাকে। একজন হলেন অপরাজিতা আঢ্য এবং অন্যজন হলেন অনুষা বিশ্বনাথন।

এই মেগার হাত ধরে ফের বহু দিন পর টেলিভিশনের পর্দায় ফিরলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। পাশাপাশি এই ধারাবাহিকের মধ্যে দিয়েই টেলিভিশন জগতে প্রথমবার প্রবেশ করলেন নতুন নায়িকা অনুষা বিশ্বনাথন। ছোটপর্দায় এর আগে কাজ করতে দেখা যায়নি তাকে।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, দর্শকরা দেখেছেন ধারাবাহিকের নায়িকা কোজাগরীর মেয়ে তোতাকে কিডন্যাপ করে নিয়ে যায় আসমান। আর সেখান থেকেই নতুন ঝামেলার সৃষ্টি করে তোতার বাগদত্তা। যা দেখে অত্যন্ত রেগে যায় কোজাগরী।

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো সম্প্রচারিত হয়েছে। এখানে দেখা যাচ্ছে ফিরে এসেছে তোতা। কিন্তু এই মুহূর্তে তাকে বিয়ে করতে বেঁকে বসেছে তার বাগদত্তা। তার মতে একটা গোটা রাত কিডনাপারের কাছে ছিল তোতা।

সে সবার সামনে বলে কিডন্যাপার নিশ্চয়ই এমনি এমনি তোতাকে কিডন্যাপ করেনি। তখন তোতা কান্নাকাটি করতে করতে তার বাগদত্তাকে বোঝাতে থাকে যে সে যেমনটা ভাবছে তেমন কিছুই হয়নি। তখনই তোতার উপর চিৎকার করে ওঠে কোজাগরী। সে বলে, এমন একটা ছেলের কাছে বিয়ের জন্য ভিক্ষে চাইতে লজ্জা করে না তোতার?

Back to top button