ছোট পর্দায় ফেরা নিয়ে শনের বক্তব্য শুনলে মন ভাঙবে তার ভক্তদের! কী এমন বললেন অভিনেতা?

টেলিভিশনে ফিরতে চান না শন, নিজের মুখেই বললেন তার কারণ, শুনলে চমকে যাবেন আপনিও

আমাদের টালিজগতে এমন অনেক অভিনেতা অভিনেত্রীরা রয়েছেন যারা নিজের ক্যারিয়ারের শুরুটা বড় পর্দা দিয়ে করলেও তেমন জনপ্রিয়তা হাসিল করতে পারেননি। জীবনের প্রধান জনপ্রিয়তা তারা পেয়েছেন ছোট পর্দা অর্থাৎ টেলিভিশনের মাধ্যমে। এমনই এক অভিনেতার জল জ্যান্ত উদাহরণ হল আদৃত রয় (Adrit Roy)

এমনই আরো এক অভিনেতা হচ্ছেন শন ব্যানার্জি (Sean Banerjee)। বড় পর্দায় টুকটাক অভিনয় করলেও ছোট পর্দার মাধ্যমেই এক সময় প্রচারের আলোয় চলে আসেন শন। ‘আমি সিরাজের বেগম’ বা ‘এখানে আকাশ নীল’-এর মতো সিরিয়ালে মুখ্য চরিত্রে শনের অভিনয় এখনও দর্শকদের মনে রয়েছে।

গত বছর শন অভিনীত ‘মন ফাগুন’ সিরিয়ালটি শেষ হয়েছে। এই ধারাবাহিকটি একপ্রকার ছেয়ে গিয়েছিল দর্শকদের মাঝে। ৮ থেকে ৮০ প্রত্যেকের পছন্দের ধারাবাহিক হয়ে উঠেছিল মন ফাগুন। এই ধারাবাহিকের মধ্যে দিয়ে সৃজলা গুহ এবং শন দুজনেই ভীষণ জনপ্রিয়তা পান। তার পর থেকেই ছোট পর্দার সঙ্গে এক রকম দূরত্ব বজায় রেখেছেন অভিনেতা।

Bengali Serial, Mon Fagun, Star jalsha, Star Plus, বাংলা সিরিয়াল, মন ফাগুন, স্টার জলসা, স্টার প্লাস

ছোট পর্দায় কি তিনি আর ফিরবেন না? শন বললেন, ‘‘প্রস্তাব আসছে। সিরিয়াল যে করব না, সেটাও নয়। কথাবার্তা চলছে। কিন্তু সেখানে আমার অন্য রকম ভাবনাচিন্তা রয়েছে।’’ আসলে এর আগে সিরিয়ালে শনকে যে ধরনের চরিত্রে দেখা গিয়েছে, তার থেকে আলাদা কিছু না থাকলে সিরিয়ালে আগ্রহী নন অভিনেতা। শনের কথায়, ‘‘এর আগে চরিত্রগুলো একই রকমের। একটু যেন রাগী। একই জিনিস করতে চাই না। আমি নতুন ভাবে দর্শকদের সামনে আসতে চাই।’’

এর আগে শন অভিনীত ‘হানিমুন’ ওয়েব সিরজটি মুক্তি পেয়েছিল। পাশাপাশি, দিতিপ্রিয়া রায় এবং ঋষভ বসুর সঙ্গে ‘যদি এমন হত’ ছবিতে অভিনয় করেছেন শন। শন বললেন, ‘‘ইচ্ছে করেই সিরিয়াল থেকে খানিক বিরতি নিয়েছিলাম। এখনও ওটিটি এবং ছবিতে একটু নিজেকে দেখতে চাইছি। এর মাঝে সিরিয়ালের ভাল প্রস্তাব এলে তখন রাজি হতেই পারি।’’ অভিনেতা জানালেন, নতুন কাজ নিয়েই এখন আলোচনায় ব্যস্ত তিনি। তবে আপাতত ‘পিলকুঞ্জ’-এর মুক্তির অপেক্ষায় রয়েছেন।

Back to top button