রণজয় বিষ্ণুর ছবি দেখিয়ে লক্ষ লক্ষ টাকার প্রতারণা! লাইভে এসে ভক্তদের সতর্ক করলেন অভিনেতা

টাকার বিনিময় অভিনয়! প্রতারণার জাল ছড়িয়ে রয়েছে চারিদিকে। লক্ষ লক্ষ টাকা নিয়ে চাকরির প্রতিশ্রুতি ঘটনায় তোলপাড় পশ্চিমবঙ্গ। এরমধ্যেই ফের নতুন খবর সামনে এল। অভিনয় জগতে চলছে কালো টাকার খেলা। সিরিয়ালে অভিনয়ের সুযোগ দেওয়ার নাম করে লাখ লাখ টাকা হাতানো হচ্ছে নবাগতদের কাজ থেকে। অভিনেতা রণজয় বিষ্ণুর ছবি দেখিয়ে মোটা অঙ্কের টাকা নিচ্ছে নামকরা প্রোডাকশন হাউজ!

সম্প্রতি এমনই একটি গুরুতর অভিযোগ সামনে এল। লাইভ ভিডিয়োর মাধ্যমে নবাগতদের সাবধান করলেন স্বয়ং অভিনেতা রণজয় বিষ্ণু। তিনি সাফ জানালেন। তাঁর নাম করে চলছে বিরাট এক প্রতারণা চক্র। ইতিমধ্যে একজনের থেকে ষাট লাখ টাকা আর অন্য একজনের থেকে বারো লাখ টাকা নেওয়া হয়েছে। টলিউডের এই জঘন্য খেলায় পা না দেওয়ার সাবধানবাণী দিয়েছেন অভিনেতা।

ভিডিয়োতে অভিনেতা জানান, তাঁদের মাঝেমধ্যেই বিভিন্ন রোলের জন্য লুক সেট করতে হয়। এটা তাঁদের জন্য অত্যন্ত স্বাভাবিক একটি ব্যাপার। ঠিক সেইরকম একটি লুক সেটের ছবি দেখিয়েই প্ল্যান করা হয়েছে প্রতারণার। নায়কের ছবি দেখিয়ে কেউ বা কারা প্রচার করছে, তিনি বেসরকারী চ্যানেলের একটি নতুন ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন।

আর সেই ধারাবাহিকের সেকেন্ড, থার্ড লিড অথবা গুরুত্বপূর্ণ ভূমিকার জন্য নতুন মুখ খোঁজা চলছে। যাঁরা চরিত্রে অভিনয় করতে চান তাঁদের মোটা অঙ্কের টাকা জমা দিতে হবে। রণজয় বলেন, তিনি কোনো নতুন ধারাবাহিকে অভিনয় করছেন না। আর এই তথ্য সম্পূর্ণ ভুল।

আরও পড়ুনঃ অনিকেতের জীবনে নতুন মেয়ের এন্ট্রি! আবার বিয়ে হবে অনিকেতের, শ্যামলীকে ভুলে নতুন মানুষকে আপন করবে অনিকেত!

অভিনেতা আরও জানান, এই ধরণের ট্র্যাপে পা না দিয়ে নিজের দক্ষতা অনুযায়ী কাজ খুঁজুন। এই ভাবে টাকা দিয়ে অভিনয় আসবেন না। আর যদি এই ধরণের টাকার বিনিময়ে চরিত্রের অফার পান, তবে দশ বার ক্রস চেক করে দেখুন।

Back to top button