অনিকেতের জীবনে নতুন মেয়ের এন্ট্রি! আবার বিয়ে হবে অনিকেতের, শ্যামলীকে ভুলে নতুন মানুষকে আপন করবে অনিকেত!

জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’ (Kon Gopone Mon Bheseche)। শুরু থেকেই ধারাবাহিকটি সাড়া ফেলেছে টলিপাড়ায়। প্রথম দিকে মাখোমাখো প্রেম থাকলেও এখন শ্যামলী আর অনিকেতের মধ্যে ব্যবধান বেড়েছে। জোড়াবাড়ির হয়ে যতবার পিঠ আগলে দাঁড়িয়েছে শ্যামলী, ততবারই তাঁকে অপমানিত হতে হয়েছে। কোনোদিন তাঁকে সেই বাড়ির বউ, অনিকেতের স্ত্রী হিসেবে স্বীকৃতি দেওয়া হয়নি।

বিয়ের পর থেকেই নিত্য অপমান দাঁত চেপে সয়ে যাচ্ছে শ্যামলী। কখনও তাঁকে বাড়ি থেকে বের করে দেওয়া হচ্ছে তো কখনও তাঁকে ইচ্ছেমতো ফিরিয়ে আনা হচ্ছে। কয়েকদিনের বাঁধনে জোড়াবাড়িকে নিজের বাড়ি ভাবলেও তাঁকে সেই বাড়ির কাজের লোক ভেবেছে সবাই। তাও অনিকেত স্যারের মুখ চেয়ে যন্ত্রণা সয়েছে সে।

নিজের ভাত জোগাড়ের দায়িত্ব নিজের কাঁধেই তুলে নিয়েছে শ্যামলী। একটা ভাতের হোটেলে কাজ করে নিজের অন্ন সংস্থানের ব্যবস্থা করেছে সে। কিন্তু তাতেও সমস্যা অনিকেতের! এতে নাকি মান কমছে জোড়াবাড়ির। সংসার থেকে বেরিয়ে গেলেও অনিকেতের বিপদের আঁচ পেতেই ফিরে এসেছে শ্যামলী। কিন্তু তাতে হয়েছে কী? বরং আরও অপমান জুটেছে তাঁর।

বর্তমানে এই ধারাবাহিকে দেখা যাচ্ছে, অনিকেতের বাবা জোড়াবাড়ি থেকে শ্যামলীকে বার করে দেয়। তাঁর উদ্দেশ্য, অনিকেতের জীবন থেকে শ্যামলীকে চিরতরে মুছে দিতে নতুন করে তাঁর ছেলের বিয়ে দেওয়া। আর তাই বন্ধুর মেয়ে রূপার সাথে তিনি অনিকেতের বিয়ের ব্যবস্থা করেন। কিন্তু অনিকেত কি চাইবে ফের বিয়ে করতে?

আরও পড়ুনঃ ‘মিঠাইয়ের রেকর্ড ভাঙবে জগদ্ধাত্রী! টিআরপিতে স্টার জলসা জব্দ হতেই জি বাংলার নতুন রেকর্ড নিয়ে উচ্ছাসিত ভক্তরা

অন্যদিকে, অনিকেত স্যারের জীবনে নতুন বিপদ। জানতে পারার পরই নতুন পরিচয় নিয়েছে শ্যামলী। সে এবার তিস্তা সেজে হাজির হল অনিকেতের সামনে। ধারাবাহিকের প্রোমো থেকেই নতুন প্লটের আঁচ পাওয়া গিয়েছিল। টিআরপি টানতে দুরন্ত ছক্কা মারলো জি বাংলা। অনিকেত এবার পড়তে চলেছে তিস্তারূপী শ্যামলীর প্রেমে। আর তারপরেই হবে ধারাবাহিকের মোড় বদল।

Back to top button