ধারাবাহিক শেষ হতেই ফের নতুন চরিত্রে ফিরছেন পর্দার পোখরাজ! জনপ্রিয় অভিনেত্রীর সাথে অভিনয়ে সপ্তর্ষি

বর্তমানে প্রতিটি ধারাবাহিকের ক্ষেত্রেই টিআরপি (TRP) অত্যন্ত প্রয়োজনীয়। কারণ এই টিআরপির অভাবেই শেষ হয়ে যায় একাধিক জনপ্রিয় ধারাবাহিক। তারই একটি অন্যতম নিদর্শন হলো সদ্য শেষ হওয়া জলসার এক্কাদোক্কা (Ekka Dokka)। এই ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল সোনামনি সাহা এবং সপ্তর্ষি মৌলিককে।

পরবর্তীতে যদিও ধারাবাহিকের দ্বিতীয় নায়ক হিসেবে প্রবেশ করে প্রতীক সেন এবং তার অভিনীত চরিত্র অনির্বাণ গুহই প্রধান নায়ক হিসেবে ধীরে ধীরে প্রতিস্থাপিত হয়। ফলে হারিয়ে যায় আসল নায়ক সপ্তর্ষি। যার ফলে দর্শকরা বেশ মনঃক্ষুণ্য হয়েছিলেন এই ধারাবাহিকের প্রতি। ধীরে ধীরে কমতে থাকে ধারাবাহিকের জনপ্রিয়তা, তলানিতে এসে থাকে টিআরপি।

টিআরপি কম থাকার দরুন চ্যানেল কর্তৃপক্ষ অবিলম্বে শেষ করে দেয় এই ধারাবাহিকটিকে। তারপর থেকে ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীদের নতুন প্রজেক্টে ফেরার খবর পাওয়ার জন্য উৎসুক হয়ে রয়েছেন দর্শকমহল। এইবার জানা গেল ফের নতুন চরিত্রে ফিরছেন পোখরাজ। কোন ধারাবাহিকে ফিরছেন তিনি?

জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী-তে ডিংকা চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছিল সপ্তর্ষি মৌলিক। আর তারপরেই জলসার এক্কাদোক্কা ধারাবাহিকের নায়ক হিসেবে প্রবেশ করেন তিনি। তবে এইবার আর কোন ধারাবাহিক নয়। একটু অন্যভাবে নিজেকে এক্সপ্লোর করতে চান অভিনেতা।

সম্প্রতি জানা গিয়েছে হইচই নামক ওটিটি প্ল্যাটফর্মে একটি নতুন ওয়েব সিরিজ ‘কেমিস্ট্রি মাসি’ -তে বেশ প্রধান চরিত্রে অভিনয় করবেন তিনি। বর্তমানে এই সিরিজের শুটিং করতেই ব্যস্ত রয়েছে অভিনেতা। সপ্তর্ষীর পাশাপাশি এই সিরিজের মাধ্যমেই ওটিটি-তে ডেবিউ করতে চলেছেন দেবশ্রী রায়। তারই ছেলে হিসেবে অভিনয় করতে দেখা যাবে সপ্তর্ষি মৌলিককে। এইবার একেবারে অন্যরকম ভাবে অভিনেতাকে দেখতে বেশ উৎসুক দর্শকমহল।

Back to top button