ছোট পর্দায় নতুন রূপে ফিরছেন ‘বালিঝড়’এর মহার্ঘ্য কৌশিক রায়, জুটি বাঁধতে চলছেন হিট নায়িকার সাথে, অপেক্ষায় দিন গুনছেন দর্শক

দর্শকদের বিনোদনের কোনও ঘাটতি রাখতে চাইছে না বাংলা চ্যানেলগুলো। এমনিতেই এখন বাংলা সিরিয়ালের ক্ষেত্রে কোয়ালিটি খুবই গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। কারণ দর্শক ধরে রাখার জন্য রীতিমত পরিশ্রম করতে হচ্ছে। স্টার জলসা (Star Jalsha), জি বাংলা (Zee Bangla), কালার্স বাংলা (Colours Bangla), আকাশ ৮ (Akash 8) কিংবা অন্যান্য চ্যানেলগুলোকেও যুদ্ধকালীন তৎপরতায় কাজ চালাতে হচ্ছে।

দর্শকদের জন্য খুব শীঘ্রই এবার বাংলা টেলিভিশনের পর্দায় অনেক গুলি নতুন ধারাবাহিক আসছে। এই ধারাবাহিকগুলোর কয়েকটির ট্রেলার প্রকাশিত হয়েছে। কয়েকটির কাজ শুরু হওয়া বাকি। কোন কোন ধারাবাহিকের আবার লুক সেট চলছে। জেনে নিন প্রিয় তারকাদের মধ্যে কে কে ফিরছেন এই সিরিয়ালে।

এমনিতেই এখন টিআরপির অভাবে বেশ কিছু সিরিয়াল খুব কম সময়ের মধ্যেই বন্ধ করে দেওয়া হচ্ছে। সেই জায়গায় নতুন সিরিয়াল আনা ছাড়া উপায় নেই। তাই স্টার জলসা জি বাংলার মতন প্রথম সারির চ্যানেলগুলি অনেক নতুন ধারাবাহিক আনার কথা ভেবেছে।

মিসিং স্ক্রু প্রোডাকশনের দুটি ধারাবাহিক এবং এসভিএফ প্রোডাকশনের একটি ধারাবাহিক আসছে, এছাড়াও যিশু সেনগুপ্ত প্রোডাকশন হাউজের একটি নতুন ধারাবাহিক আসছে বলে জানা গিয়েছে। এই ধারাবাহিকগুলোর নাম জানা যায়নি এখনও।

Bengali serial
সম্প্রতি জানা গেল সেনগুপ্ত প্রোডাকশন হাউসের আসন্ন ধারাবাহিকের জুটি হতে চলেছেন সন্দীপ্তা সেন আর আর কৌশিক রায়। সন্দীপ্তা সেনকে বহুদিন ধারাবাহিক জগতে দেখা যায় না। তিনি এখন চুটিয়ে ওয়েব সিরিজে কাজ করছেন। অন্যদিকে কৌশিক রায়কে শেষ বার দেখা গিয়েছিল বালি ঝড় ধারাবাহিকে তৃণার বিপরীতে। এই নতুন জুটিকে খুব তাড়াতাড়ি দেখতে চান দর্শক মহল।

Back to top button