নতুন প্রোমো সন্ধ্যাতারার, আকাশনীলের মন থেকে তারাকে সরিয়ে সন্ধ্যাই করবে জয়! সে কি পাবে নিজের মনের মানুষকে পেতে?

জি বাংলার সিরিয়াল ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ দিয়ে সকলের মন জয় করে নিয়েছিলেন অন্বেষা হাজরা। তবে ধারাবাহিক শেষ হওয়ার পর লম্বা বিরতি নেন মাস পাঁচেকের। আর তারপরেই তিনি ফিরে এসেছেন স্টার জলসার (Star jalsha) সন্ধ্যাতারা (Sandhya Tara) ধারাবাহিকের মধ্য দিয়ে। খুব বেশিদিন হয়নি সম্প্রচারিত হচ্ছে এই ধারাবাহিক, আর এই কদিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে অন্বেষা।

দুই বোনের গল্প নিয়ে শুরু হয় সন্ধ্যাতারা

দুই বোনের জীবনের এবং একে অপরের প্রতি টান ভালোবাসা এই সমস্ত বিষয়গুলি নিয়েই তৈরি হয়েছে সন্ধ্যা তারা। সন্ধ্যা সারাদিন খেতে মাঠে কাজ করে বোনকে শহরে পড়াশোনা করতে পাঠায়। অন্যদিকে বোনও দিদি অন্তপ্রাণ। দিদির জন্য সে সবকিছু করতে পারে। এদের দুজনের ভালোবাসা দেখে মুগ্ধ না হয়ে পারা যায় না।

এই দুই বোন একে অপরকে এতটাই ভালোবাসা যে অনায়াসে নিজের পছন্দের মানুষটাকেও নিমেষের মধ্যে ত্যাগ করতে পারে। আর এমনটাই করেছে তারা। তারা যাকে ভালবাসে সে ছেলেটিকে পছন্দ হয় তার দিদি সন্ধ্যার। দিদির ভালোলাগার কথা চিন্তা করে আর একবারও ভাবেনি তারা। পাশাপাশি দিদিকেও কিছু জানতে দেয়নি সে।

নতুন প্রোমোতে দেখা যাচ্ছে

এভাবেই বিয়ে হয়ে যায় সন্ধ্যার। সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও সম্প্রচারিত হয়েছে। এখানে দেখা গিয়েছে সন্ধ্যা আকাশনীলের জন্য দুধ নিয়ে এসেছে। তাকে যখনই সন্ধ্যা দুধের গ্লাসটা দিতে যায় তখনই আকাশনীল তাকে বলে “আমি আপনাকে স্ত্রী বলে মানি না, আর আমি আপনাকে ভালোবাসি না আমি অন্য কাউকে ভালোবাসি”।

তখন সন্ধ্যা তাকে বলে, “আজ আপনি আমাকে ভালবাসেন না তো কি হয়েছে? একদিন আপনাকে আমায় ভালোবাসতেই হবে, যদি আমি তা করতে না পারি তাহলে আমার নামও সন্ধ্যা কাঞ্জিলাল নয়।” জীবনের শুরুতেই সন্ধ্যা নিল একটি বড় চ্যালেঞ্জ। সে কি পারবে আকাশনীলের মন জয় করতে? নাকি তাদের দুজনের মাঝে সারা জীবন না থেকেও থেকে যাবে তারা? এখন সেটাই দেখার বিষয়।

Back to top button