দেখ কেমন লাগে! নয়নতারা নীলের গালে চড় মারতেই উল্টে নকল তারার গালে সজোড়ে চড় সন্ধ্যার! প্রোমো দেখলেই হেসে গড়াগড়ি খাবে দর্শক

বর্তমানে স্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো সন্ধ্যাতারা (Sandhyatara)। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী অন্বেষা হাজরা এবং অভিনেতা সৌরজিত ব্যানার্জিকে। অন্বেষাকে এর আগে বেশ কিছু ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখতে পেয়েছে বাংলার দর্শক, কিন্তু সৌরজিত একেবারেই নবাগত। তাদের সঙ্গে আরও একটি মুখ্য চরিত্রে রয়েছে অভিনেত্রী অমৃতা দেবনাথ।

প্রসঙ্গত জি বাংলার এই পথ যদি না শেষ হয় ধারাবাহিক শেষ হওয়ার পরেই অন্বেষাকে আবার সন্ধ্যাতারার মাধ্যমে ছোট পর্দায় ফিরতে দেখা গেছে তবে এবার স্টার জলসায়। প্রথম থেকে সন্ধ্যাতারা টিআরপি তালিকায় ফুলকির সাথে না পেরে উঠতে পারলেও বর্তমানে দারুণভাবে নিজের জায়গা দখল করেছে সে। গত দুই সপ্তাহে দেখা গেছে সন্ধ্যাতারা সেরা ৫ এর মধ্যে স্থান করেছে। ভক্তদের মত আর কয়েক সপ্তাহের মধ্যে ফুলকি কেউ টপকে দেবে, সন্ধ্যা নীলের জুটি।

বর্তমানে গল্পে দেখা যাচ্ছে সন্ধ্যাকে কিছুতেই মেনে নিতে পারছে না নীল। তবে এরই মধ্যে নীল জানতে পেরে গেছে যে তারা সন্ধ্যার জন্যই অর্থাৎ নিজের দিদির জন্যই নীলকে বিয়ে করতে প্রত্যাখ্যান করেছিল। তাই নীল সিদ্ধান্ত নেয় যে দুই বোনকে একসঙ্গে শাস্তি দেবে। যার ফলে বাড়িতে নকল তারা সাজিয়ে নিয়ে আসে এক মেয়েকে যার নাম নয়ন তারা। এই চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী শিঞ্জিনি চক্রবর্তী।

সম্প্রতি গল্পে নয়ন তারার সঙ্গে সন্ধ্যার নীলকে নিয়ে দারুন লড়াই চলছে। যা নিয়ে একেবারে জমে উঠেছে গল্প। কিছুদিন আগে পর্যন্ত দর্শকরা মনে করছিল হয়তো খুব তাড়াতাড়ি নীল এবং তারার সম্পর্কের কথা জানতে পেরে যাবে সন্ধ্যা কিন্তু তার কিছুই হয়নি বরং নয়ন তারা এসে একেবারে অন্য মোড় ঘুরিয়ে দিয়েছে গল্পের। এখন একের পর এক ফন্দি আটছে সন্ধ্যা, নয়নতারাকে জব্দ করার।

আরও পড়ুনঃ সৃজনের নামে মিথ্যে অপমান সহ্য করবে না পর্ণা, সবার সামনে নিজের উকিলেরই বিরোধিতা করলো সে!

আজ একটি নতুন প্রোমো সামনে এসেছে সন্ধ্যাতারার। যেখানে দেখা যাচ্ছে বিজয়াকে সন্ধ্যা এবং নয়ন তারা দুজনে সেবা করার জন্য ঝগড়া করছে। তারপরেই বিজয়া বলে ‘আমি তার কাছ থেকেই সেবা নেব যে তার সবচেয়ে ভালোবাসার মানুষকে কষিয়ে চড় মারতে পারবে’ আর তখনই নয়ন তারা সজোরে নীলকে চড় মারে। আর সেই দেখে সন্ধ্যা নয়ন তারাকে বলে ‘তুই আমার বরকে কেন মারলি’! বলে তাকে একটা কষিয়ে চড় মেরে দেয়। আর এই প্রোমো সামনে আসতেই আরো একবার দর্শক মহলে হাসির রোল উঠে গেছে। তাই বোঝাই যাচ্ছে সন্ধ্যাতারার গল্প নিয়ে মজায় মেতেছে দর্শকমহল।

Back to top button