নস্টালজিয়া উস্কে বিয়ের পরেই প্রথম নায়ক গৌরবের সঙ্গে জুটি বেঁধে ধারাবাহিকে ফিরছেন সন্দীপ্তা

এই মুহূর্তে বাংলা অভিনয় জগতের অন্যতম দাপুটে অভিনেত্রী তিনি। ভীষন রকম প্রতিভাবান তিনি। নিজের স্বভাবসিদ্ধ অভিনয় দক্ষতায় তিনি খুব অনায়াসে দর্শকদের মন জয় করেছিলেন‌। টেলিভিশন থেকে ওয়েব সিরিজ সর্বত্রই তিনি দাপটের সঙ্গে অভিনয় করে চলেছেন। তিনি বাংলা টেলিভিশনের পর্দা কাঁপিয়েছেন দূর্গা হয়ে। প্রথম ধারাবাহিকই ব্যাপক হিট।গৌরব চট্টোপাধ্যায়ের (Gourab Chatterjee) বিপরীতে তার জুটি ছিল নজরকাড়া।

এরপর টাপুর টুপুর, তুমি আসবে বলে একাধিক সফল সব ধারাবাহিক। কিন্তু বর্তমানে ধারাবাহিক থেকে সচেতন ভাবেই কিছুদিনের বিরতি নিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি বিয়েও সেরেছেন তিনি। চলতি মাসেই হইচই এর বড় কর্তা সৌম্য মুখোপাধ্যায়কে বিয়ে করেছেন তিনি। হ্যাঁ ঠিকই ধরেছেন কথা বলছি অভিনেত্রী সন্দীপ্তা সেনের। বাংলা টেলিভিশনের তারকা অভিনেত্রী তিনি। ‌তার অভিনয়ে পঞ্চমুখ নেটিজেনরা।

ধারাবাহিক থেকেই উত্থান হয়েছিল এই অভিনেত্রীর। যদিও পরবর্তীতে ধারাবাহিকে অভিনয়ের কাজ অনেকটাই কমিয়ে দেন তিনি। সন্দীপ্তাকে শেষবার দেখা গিয়েছিল জি বাংলার করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্বে মা সারদার চরিত্রে। যদিও সেই সময় মাত্র কিছুদিনের জন্যই অভিনয় করেছিলেন তিনি। ‌

কিছুদিন আগে একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন সন্দীপ্তা। উক্ত ওয়েব সিরিজটির নাম ‘নষ্টনীড়’। মিটুর মত সেনসেটিভ ইস্যুকে কেন্দ্র করে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজটি। হইচই-এর পর্দায় আসছে এই নতুন ওয়েব সিরিজটি। এরইমধ্যে শোনা যায়, নতুন ধারাবাহিক নিয়ে স্টার জলসার পর্দায় কামব্যাক করছেন সন্দীপ্তা সেন। শোনা যায়, যীশু সেনগুপ্তর প্রোডাকশন হাউসের তরফে শুরু হওয়া নতুন ধারাবাহিকের মুখ হতে চলেছেন সন্দীপ্তা। কিন্তু তেমনটা হয়নি।

তবে এবার খবর অনেকটাই পাকা। ধারাবাহিকে ফিরছেন সন্দীপ্তা। নস্টালজিয়া উস্কে এই ধারাবাহিকের সন্দীপ্তার বিপরীতে নায়ক চরিত্রে দেখা যাবে গৌরব চট্টোপাধ্যায়কে! যিনি কিনা সন্দীপ্তার জীবনের প্রথম নায়ক ছিলেন।

Bengali actress

আর এবার তার সঙ্গে দ্বিতীয়বারের মতো জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী। জলসায় আসন্ন নতুন সিরিয়ালের জন্য বিয়ের পর সন্দীপ্তার কাছে প্রস্তাব যায়। যদি এই জুটি রাজি হয়ে যায় তাহলে আর কিছুদিনের মধ্যেই জলসায় ফের দেখা যাবে এই জুটিকে। এই মুহূর্তে গাঁটছড়ায় অভিনয় করছেন গৌরব। কিন্তু এই ধারাবাহিকও শেষের পথে।

Back to top button