নিজের হাতে পারমিতার গালে আবির দিল অংশু! সবার সামনে রুদ্রর মুখোশ খুলে দিল রোহিত ফুলকি!

পড়ে পড়ে অত্যাচার সহ্য করতে করতে যখন মানুষের দেয়ালে পিঠ ঠেকে যায় তখন সে ঠিকই ঘুরে দাঁড়ায়। তারপর আর তার গায়ে কেউ হাত তুলতে পারে না। এমন ভাবেই অত্যাচারিত হতে হতে বর্তমানে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে জি বাংলার (Zee Bangla) ‘ফুলকি’ (Phulki) ধারাবাহিকের অন্যতম প্রধান চরিত্র নায়কের দিদি লাবু। বর্তমানে টিআরপি তালিকার একেবারে প্রথম স্থানে অবস্থান করছে এই ধারাবাহিক।

এই ধারাবাহিকের গল্প অনুযায়ী, ফুলকি আর রোহিত বারবার লাবুকে ফোন করেও যখন ফোনে পায়না তখন সন্দেহ হতে থাকে ফুলকির। সে রোহিতকে নিয়ে সোজা চলে যায় রুদ্রর বাড়িতে। সেখানে গিয়ে তারা দেখতে পায় লাবু রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। অকথ্য অত্যাচার চালানো হয়েছে তার ওপর। রোহিত আর ফুলকি তাড়াতাড়ি তাকে সঙ্গে করে বাড়িতে নিয়ে চলে আসে। লাবু তাদের দুজনকে জানায় রুদ্রর পছন্দ না তার গান করা আর সেই জন্যই তাকে যেতে দেয়নি সে।

ধারাবাহিকের আজকের পর্বে দেখা যায়, রোহিতের গোটা পরিবার নাচ গান আনন্দে মেতে উঠেছে। পারমিতার গান শুনে হৈমন্তী খুব খুশি হয়ে তাকে জানায় সে যেন তার চর্চাটা চালিয়ে যায়। এদিকে অংশুমান জেগে জেগেই স্বপ্ন দেখতে থাকে সে নিজের হাতে পারমিতার গালে আবির লাগিয়ে দিচ্ছে। সবাই খুব আনন্দ করতে থাকে এমন সময় রোহিত আর ফুলকি লাবুকের সাথে করে নিয়ে বাড়িতে এসে হাজির হয়। লাবুর এই ভয়ংকর অবস্থা দেখে প্রচণ্ড চমকে যায় বাড়ির প্রত্যেকে।

অন্যদিকে রুদ্র প্রচন্ড ভয় পেয়ে যায় কারণ রোহিত আর ফুলকি সবটা জেনে গিয়েছে আর এবার বাড়ির সবাইকেও তারা সবটা জানিয়ে দেবে। রোহিত আর ফুলকি সবাইকে জানায় ঠিক কি কি হয়েছে। এসব শুনে প্রচন্ড ভেঙে পড়ে মাস্টারমশাই আর হৈমন্তী কারণ তারা ভাবতেও পারে না তাদের মেয়ের সাথে এমন কিছু হতে পারে বলে। লাবু তখন তার বাবা মাকে বলে তাদেরকে শক্ত থাকতে হবে। আর সেও ভেঙে পড়বে না।

আরো পড়ুন : নিলুর ব্যাবহারের যোগ্য জবাব দিলো বৌদি, সার্থকের গোপন রহস্য জেনে গেলো স্রোত!

এরপর রুদ্রর মারা চর গুলোর কথা ভাবতে থাকে লাবু আর তারপরে গান করা শুরু করে। আবারও একসাথে নাচ গানে মেতে ওঠে লাবু ধানু পারমিতা ফুলকি। তার ঠিক কিছুক্ষণ পরে সেখানে চলে আসে রুদ্র। সে মনে মনে নিজেকে সাহস যোগায় আর বলে আজ যদি সে শক্ত না থাকতে পারে, তাহলে সবটা শেষ হয়ে যাবে। রুদ্রকে দেখে রোহিত তার সামনে গিয়ে বলে তার দিদির গায়ে হাত তোলার সাহস তাকে কে দিয়েছে? এই বলে রুদ্রর কলার চেপে ধরে রোহিত।

Back to top button