বাসন্তীর মুখ বন্ধ করতে তার বাবাকে মেরে ফেলল রুদ্র! স্যারকে বাঁচাতে এবার কী করবে ফুলকি?

সত্যি কথা অনেকেই সহ্য করতে পারে না। তাই এই সমাজে এমন অনেক মানুষ আছে যারা সৎ মানুষদের ক্ষতি করতে সদা তৎপর ভূমিকা পালন করে। ঠিক এমনি একজন মানুষ হলো জি বাংলার (Zee Bangla) ‘ফুলকি’ (Phulki) ধারাবাহিকের খলনায়ক রুদ্র। এই মুহূর্তে জমে উঠেছে ফুলকি। শুরু থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকের টিআরপি সর্বদা প্রথম পাঁচেই সীমাবদ্ধ থাকে।

বর্তমানে এই ধারাবাহিকের গল্প অনুযায়ী, বহু দিন ধরে রুদ্র আর শালিনী চেষ্টা করছিল কি ভাবে রোহিতকে সর্বস্বান্ত করে এই সমাজ থেকে অনেক দূরে পাঠিয়ে দেওয়া যায়। কিন্তু তাদের ষড়যন্ত্রে বারবার বাধা হয়ে দাঁড়াচ্ছিল ধারাবাহিকের নায়িকা ফুলকি। কিন্তু এইবার নিজেদের কাজে একেবারে সফল হয় রুদ্র আর শালিনী। তারা এবার এমন পরিকল্পনা করে যাতে রোহিতের মান সম্মান সমস্ত কিছু মাটিতে মিশে যায় এবং জেল বন্দী হতে হয় তাকে।

ফুলকি কখনোই তার স্যারের কষ্ট দুঃখ সহ্য করতে পারে না এটা এতদিন ধরে দেখে আসছেন দর্শকমহল। সে সবসময় চেষ্টা করে তার স্যারকে ভালো রাখার। প্রত্যেকবার সে তার স্যার এবং গোটা পরিবারকে অনেক বড় বড় বিপদের হাত থেকে রক্ষা করেছে। কিন্তু এইবার সেও যেন কিছুটা অসহায় হয়ে পড়েছে। রুদ্র এমন ভাবে জাল ফেলেছে যে সেখানে সবাই জর্জরিত হয়ে পড়েছে। কিন্তু তারপরেও আশা ছাড়িনি ফুলকি। নিজের স্যারকে বাঁচানোর জন্য সে প্রাণপণে চেষ্টা করেই চলেছে।

রোহিতকে বাঁচানোর একমাত্র অস্ত্র হচ্ছে বাসন্তী। কারণ সেই হলো সব কিছুর প্রত্যক্ষদর্শি। সে যদি একবার বিচারকের সাথে আসল সত্যিটা প্রকাশ করে তাহলে কারোর বাবার সাধ্য নেই যে রোহিতকে জেলে পুরে রাখে। তাই ফুলকি অনেক কষ্ট করে বাসন্তীকে অভয় দেয় এবং রাজি করে। তবে তাতেও বোধ হয় শেষ রক্ষা করতে পারবে না ধারাবাহিকের নায়িকা।

আরো পড়ুন: ভয়ানক চাল চাললো দিব্যা, ডুবে গেলো রাজত্ব! উৎসবের জায়গায় জেলে গেলো কৌশিকী মুখার্জী!

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, বাসন্তী কোর্টে সবার সামনে বলছে, সেদিন জামা কাপড় বদল করতে সে ভিতরে ঢুকে ছিল। এটা শুনে বিপক্ষে থাকা উকিল বলে ওঠে বাসন্তী যা বলছে সব মিথ্যা। এদিকে মুখ খোলা বাসন্তীর ভাই ভোম্বলকে মারধর করে তার বাবাকে তুলে নিয়ে চলে যায় রুদ্রর লোকেরা। খুব চিন্তা হতে থাকে ফুলকি সে ঠিক করে একবার বাসন্তীর বাড়িতে ফোন করে সব ঠিক আছে কিনা খবর নেবে। তবে কি এবারেও হেরে যাবে ফুলকি? রুদ্রর ভয়ে নিজেকে গুটিয়ে নেবে বাসন্তী? কী হবে রোহিতের?

Back to top button