রাহুলের চুম্বন ভুলতে পারে নি রুকমা! রাহুল প্রিয়াঙ্কার সংসারে ফেরা নিয়ে বিস্ফোরক অভিনেত্রী!

টেলিভিশনের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম জায়গা দখল করেছেন রুকমা রায় (Rooqma Roy)। এই মুহূর্তে সান বাংলায় (Sun Bangla) রূপ সাগরে মনের মানুষ (Rup Sagore Moner Manus) ধারাবাহিকে নায়িকা চরিত্রে কাজ করতে দেখা যাচ্ছে তাকে। বরাবরে মতো এই ধারাবাহিকেও রুকমার অভিনয় ছোট পর্দার দর্শকের মন জয় করে নিয়েছে। তবে রাহুলের সাথে তার সম্পর্ক নিয়ে বর্তমানে চর্চায় উঠে এসেছে এই অভিনেত্রীর নাম। সম্প্রতি এক সাক্ষাৎকারে রাহুল প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে বিস্ফোরক মন্তব্য করলে অভিনেত্রী।

এক সময় রাহুল রূপমার চুম্বনের ছবি বেশ ভাইরাল হয়েছিল নেট পাড়ায়। সত্যিই কি রাহুল রুকমার প্রেমে হাবুডুবু খেতেন? তাহলে এখন রাহুল প্রিয়াঙ্কার সম্পর্ক ঠিক হয়ে যাওয়ায় কেমন লাগছে অভিনেত্রীর? তিনি বলেন, “রাহুল দা আর প্রিয়াঙ্কাদির বিষয়টা ঠিক হয়ে গিয়েছে এটা নিয়ে আমি খুবই খুশি। এবার এটা নিয়ে অনেকে অনেক কিছু বলতে পারে কিন্তু তাতে আমার কিছু যায় আসে না। আমি সব সময় রাহুল দা প্রিয়াঙ্কাদি সহজ এদের সবার ভালো চেয়ে এসেছি আর রাহুল দা আমার খুবই ভালো বন্ধু।”

কোন গোপন কথা রুকমার সঙ্গে শেয়ার করেছেন রাহুল? অভিনেত্রী বলেন, “রাহুল দা অনেক কথাই বলতো, রাহুলদা প্রিয়াঙ্কাদির সঙ্গে আবার কথাবার্তা শুরু করেছে প্রিয়াঙ্কা দিও সব মিটিয়ে নিতে চেয়েছে। এবার বাদবাকি তাদের ব্যক্তিগত ব্যাপার। সে বিপদের সময়ে এক বন্ধুকে ট্রাস্ট করে বলেছে আমি তো সেগুলো সবাইকে বলতে পারি না তো আমি সেগুলো বলতে পারব না।”

টলিপাড়ায় কান পাতলেই শোনা যায় রুকমা আসার পরেই নাকি সন্দীপ্তার সঙ্গে সম্পর্ক ভেঙে গেছে রাহুলের। প্রিয়াঙ্কাকে অব্দি রাহুলের কাছাকাছি ঘেষতে দেয়তো না রুকমা, আবার একসঙ্গে ছুটিও কাটিয়ে এসেছেন তারা। এগুলো কি সত্যি? অভিনেত্রী বলেন, “আমি এক জায়গায় ঘুরতে গেছি আর রাহুল দা অন্য জায়গায় ঘুরতে গেছে কিন্তু মানুষজন বলছে আমি নাকি রাহুল দার সাথে ঘুরতে গেছি, যদি আমি রাহুল দার সাথে ঘুরতে যাই তাহলে তো আমি রাহুল দার সাথেই ছবি পোস্ট করব তাই না? এখানে তো লুকানোর কিছু নেই।”

ধারাবাহিকের প্রেম নাকি ছুঁয়েছিল বাস্তব! ধারাবাহিকের ঘনিষ্ঠ মুহূর্ত তুমুল ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এ নিয়ে অভিনেত্রী মন্তব্য করেন, “মানুষ অনেক বেশি জটিল হয়ে যাচ্ছে তাদের মধ্যে বর্তমানে জটিলতা অনেক বেড়ে যাচ্ছে তাই তারা এভাবে ভাবছে।” ঠিক কি সম্পর্ক রয়েছে রাহুল রুকমার মাঝে? তার সঠিক উত্তর একমাত্র তারাই জানেন।

Back to top button