Ichhe Putul: এসব নাটক বন্ধ করো! বাড়িতে ঢুকতে না ঢুকতেই নিজের আসল রূপ গিনির সামনে প্রকাশ করল রূপ

বর্তমানে জি বাংলা (Zee Bangla) চ্যানেলের অন্যতম একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। বর্তমানে বেশ জমে উঠেছে ইচ্ছে পুতুল। শক্তিশালী প্রতিপক্ষ থাকায় টিআরপিতে তেমন ভালো ফল করতে না পারলেও দর্শকদের চর্চায় সবসময় থাকে এই বাংলা ধারাবাহিক (Bengali Serial)। এই ধারাবাহিকের প্রধান আকর্ষণ হল নায়িকা মেঘ।

এ দিনের পর্বে দেখা যায় চলে এলো গিনির বিদায় বেলা। সবাই গিনিকে আশীর্বাদ করল। এর মাঝেই মিনিকে দেখে রূপ তার মাকে বলে মেয়ে বিয়েতে কনের বোনকেও শ্বশুর বাড়ি যেতে হয়। এই কথা শুনে মীনাক্ষী বলে এসব আদ্দিকালের নিয়ম এখন আর মানা হয় না। কিন্তু এই কথা শুনে মিনি ভীষণ রেগে যায়।

rup gini neel in icche putul

গিনি বাড়ি থেকে চলে যাওয়ার পরে পরিবারের সবার সাথে বসে রূপের প্রশংসা করতে থাকে মীনাক্ষী। আর তার সাথে করতে থাকে মেঘের বদনাম। কথায় কথায় যখন মীনাক্ষী বলে মিনি যখন চাইবে রূপের বাড়ি গিয়ে থাকতে পারবে তখনই মিনির মাথা গরম হয়ে যায় আর সে বিরক্তির সুরে বলে সে কখনোই বাড়িতে যাবে না। কারণ মেনে বুঝতে পেরেছে যে রূপের মধ্যে কিছু তো সমস্যা রয়েছে।

আগের দিন বিয়ে বাড়িতে মেঘের ঘটানো কান্ড দেখে কিছুক্ষণের জন্য অপ্রস্তুত হয়ে পড়েছিলেন অনিন্দ্য। কিন্তু এরপরেও মেঘের পাশে অনড় ছিলেন তিনি। কোনভাবেই নিজের মেয়েকে ভুল বুঝে তার পাশ থেকে সরে যাননি অনিন্দ্য। তাই মেঘ পরের দিন নিজের বাবাকে সবটাই গুছিয়ে বলে।

আরও পড়ুনঃ মুকুটের মৃত্যুতেই সবশেষ! কী হতে চলেছে জি বাংলার মুকুট ধারাবাহিকের শেষে ফাঁস হল দুদিন আগেই

অন্যদিকে মেঘের ঘরে আসে ময়ূরী। সে মেঘকে জিজ্ঞাসা করে কেন আগের দিন সে তার হবু শ্বশুর বাড়িতে গিয়েছিল? মেঘ তখন ময়ূরীকে মনে করিয়ে দেয় এরপর গিনি যেগুলো ফেস করবে সেগুলোর আঁচ ময়ূরীর ওপর এসে পড়বে এই শুনে ময়ূরী ভয় পেয়ে যায়। কিন্তু তাও সত্যি স্বীকার করে না সে। উপরন্তু মেঘকে ধমক দিয়ে ঘর থেকে বেরিয়ে যায় আর মনে মনে ভাবতে থাকে এইবার যত তাড়াতাড়ি সম্ভব নীলের সঙ্গে বিয়েটা সেরে ফেলতে হবে তাকে। তবে কি সত্যিই ফাঁসের আগেই বিয়ে হয়ে যাবে ময়ূরী আর নীলের?

Back to top button