নতুন ছক কষে ফেলল রূপ! মেঘ নীলকে মুখোমুখি এনে সত্যিটা বলে দিল গিনি জিষ্ণু, তারা কি রাজি হবে বিয়েতে?

আর মাত্র কয়েক মুহূর্ত। তার পরেই জি বাংলার (Zee Bangla) চ্যানেলের ইচ্ছে পুতুল (Ichhe Putul) ধারাবাহিকে ঘটতে চলেছে এমন এক ঘটনা, যেটা দেখার জন্য বহু দিন ধরে অপেক্ষা করে বসে আছেন দর্শক মহল। সময়ের সাথে সাথে আরো বেশি আকর্ষণীয় হয়ে উঠেছে এই মেগা।

বর্তমান গল্প অনুযায়ী, বিয়ে হবে নায়ক নায়িকার আর এখানে আশ্চর্যের বিষয় হলো দুজনের কেউই জানে না তাদের সঙ্গে কার বিয়ে হতে চলেছে। ধারাবাহিকের বর্তমান পর্ব গুলির এই সিরিয়ালটির পরবর্তী সম্প্রচারের জন্য অত্যন্ত জরুরী। কারণ যতদূর জানা যাচ্ছে চ্যানেল কর্তৃপক্ষ ঠিক করেছে এই বিবাহ পর্বেও যদি ইচ্ছে পুতুল টিআরপি তুলতে না পারে তাহলে এই মাসের শেষেই বন্ধ করে দেওয়া হবে এই ধারাবাহিককে।

ধারাবাহিকের আজকের পর্বে দেখা যায়, খাবার টেবিলে বসে হাবিজাবি একাধিক উল্টোপাল্টা কথাবার্তা বলতে থাকে ময়ূরী। সে বারবার মেঘ এবং নিজের বাবা মাকে উত্তেজিত করে তোলে। তার মধ্যে অপরাধ বোধ এতটুকুও নেই। আছে কেবল হিংসা ও নীচ মানসিকতা। সে মেঘের সাথে কার বিয়ে হচ্ছে সেই সম্পর্কে কিছুই তেমন বের করতে পারে না তাই সবার সামনে বলে বসে তার বাবা-মা আবার নীলের সাথেই মেঘের বিয়েটা দিচ্ছে না তো? কথাটা শুনে উত্তেজিত হয়ে যায় মেঘ, আর বলে সেটা আর কখনো সম্ভব নয়।

এরপর খাওয়া-দাওয়া শেষ করে রূপের সাথে কথা বলে ময়ূরী। রূপ ময়ূরীকে জিজ্ঞাসা করে সে কিছু জানতে পেরেছে কিনা। ময়ূরী বলে সে তার বাবা-মার কাছ থেকে কিছুই বের করতে পারিনি। আর মেঘের কথাবার্তায় মনে হয়েছে ও কিছু জানেনা। রূপ বলে, সে মেঘ আর নীলের যা কথাবার্তা শুনেছে তাতে এটুকু স্পষ্ট যে ওদের দুজনের মধ্যে কিছু হচ্ছে না। কারণ ওরা বলছিল এটাই ওদের লাস্ট দেখা। এরপর রূপ বলে, মেঘ বিয়ে করে সুখে শান্তিতে সংসার করবে আর সে এই কোর্টকাচারি করে বেড়াবে এটা সে কখনোই হতে দেবে না।

আরো পড়ুন: রোম্যান্টিক দৃশ্যের শ্যুট করতে গিয়েই বিপত্তি! গুরুতর চোট পেলেন ‘কথা’র সুস্মিতা!

এদিকে রাস্তার মধ্যে জিষ্ণুর সাথে কথা বলতে থাকে মেঘ। জিষ্ণু বারবার মেঘকে জিজ্ঞাসা করে, তার কি কষ্ট হচ্ছে সে কি কোনভাবে তার অনুভূতি গুলোকে লুকানোর চেষ্টা করছে? মেঘ প্রত্যেকবার সমস্ত কথার জবাব এড়িয়ে যায়। সে নিজেকে একেবারে শক্ত এবং স্বাভাবিক দেখানোর চেষ্টা করে। ঠিক তখনই অন্যদিকে গিনি নীলকে বলে তাকে এক জায়গায় ছেড়ে দিতে হবে। এই বলে জিষ্ণু আর মেঘের কাছে নীলকে নিয়ে আসে গিনি। তবে কি তারা দুজন সমস্ত সত্যিটা জানিয়ে দেবে মেঘ আর নীলকে?

Back to top button