বন্ধুত্ব থেকেই একে ওপরের কাছে আসছে ঋদ্ধি রুক্মিণী! তবে কি ঋদ্ধির জীবনে খড়ির অভাব পূরণ হবে?

ধীরে ধীরে কাছে আসছে ঋদ্ধি আর রুক্মিণী, শেষ বেলায় জমে উঠেছে গাঁটছড়া

বর্তমানে স্টার জলসা (Star jalsha) সম্প্রচারিত সবচেয়ে পুরনো ধারাবাহিক (Bengali Serial) গুলির মধ্যে একটি হচ্ছে গাঁটছড়া (Gatchara)। শুরুর দিন থেকে এই ধারাবাহিকের ইউএসপি (USP) ছিল খড়ি ঋদ্ধির প্রেম। এক সময় ধারাবাহিকটি সবার শীর্ষে অবস্থান করত। কিন্তু তারপরেই ঘরের লক্ষ্মীর মতন ধারাবাহিকের লক্ষ্মী বিদায় নিল। আর এই লক্ষী ছিল খড়ি। তারপর থেকেই ধারাবাহিকের টিআরপি একটু একটু করে পড়তে থাকে।

খড়ি চলে যাওয়ার পর থেকেই ধারাবাহিকটি টিআরপি তালিকায় এতটা নিচে চলে যায় যে দর্শকরা বেশ চিন্তায় পড়ে যান। কারণ এখনকার ধারাবাহিক গুলি টিআরপি (TRP) ছাড়া একবিন্দু চলতে পারেনা। টিআরপি কম হলেই চ্যানেল কর্তৃপক্ষ সেই ধারাবাহিকটিকে চিরতরে চ্যানেল থেকে বাদ দিয়ে দেয়। ধারাবাহিকের মাধুর্য ফিরিয়ে আনতে এক জনপ্রিয় অভিনেত্রীকে ধারাবাহিকে আনার সিদ্ধান্ত নেয় চ্যানেল।

‘গাঁটছড়া’য় জুটি বাঁধেন গৌরব ও শ্রীপর্ণা। মেগায় শ্রীপর্ণা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছিল। অনেকেই ভেবেছিলেন খড়ি রূপে ফিরেছেন তিনি। কিন্তু তা নয়। তাঁর চরিত্রের নাম রুক্মিণী সেনগুপ্ত। তাঁর চরিত্রটিকে শুরুতে দেখা গিয়েছে নেগেটিভ সেডে। ঋদ্ধির উপর প্রতিশোধ নেওয়ার জন্যই সে এসেছে এমনটাই দেখান হয়েছিল। কিন্তু পরে তারা জুটি বাঁধেন।

এত কিছুর পরেও ঋদ্ধির জীবনে কেবলমাত্র খড়ির বসবাস ছিল। কিন্তু বর্তমানে রুক্মিনীর ভালোবাসায় একটু একটু করে তার কাছে আসছে ঋদ্ধিমান। এ দিনের পর্বে দেখা যায় নিজেই রুক্মিনীর কাছে আসে ঋদ্ধি। সে রুক্মিণীকে বোঝায় একটা সম্পর্ক তৈরি করার পরে সেটাকে ভেঙে ফেলে খুব ভুল করছে রুক্মিণী।

তখন রুক্মিণী পালটা জবাবে বলে তাদের মধ্যে কোনদিনই কোন সম্পর্ক ছিল না। কোন সম্পর্ক নেই এবং ভবিষ্যতেও কোনো সম্পর্ক থাকবে না তাই তার করা কাজগুলো ভুল নয়। তখন ঋদ্ধি রুক্মিণীকে বলে তাদের মধ্যে কিছু একটা তো রয়েছে যার জন্য আজ সব ফেলে রুক্মিনীর কাছেই ছুটে এসেছে সে। এই ভাবেই কি কাছাকাছি আসবে ঋদ্ধি আর রুক্মিণী?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button