পর্দায় ফিরছে রনিতা ঋষি কৌশিকের জুটি! ভক্তদের আশা পূরণ করছে স্টার জলসা

যেহেতু ধারাবাহিক (Bengali Serial) এখন দর্শকদের অবসর সময় যাপনের একটি অনেক বড় মাধ্যম তাই ধারাবাহিকে অভিনীত নায়ক নায়িকাও দর্শকদের (Audience) কাছে অনেক বেশি গুরুত্ব পায়। যে জুটি একবার হিট হয়ে যায় সেই জুটিকে পুনরায় ফিরে পেতে তারা সব সময় উদগ্রীব হয়ে থাকে। এবার বাংলার ধারাবাহিক প্রেমী দর্শকদের জন্য রয়েছে অনেক বড় সুখবর। স্টার জলসায় ফিরতে চলেছে এমনই এক জনপ্রিয় জুটি।

দর্শকদের প্রিয় জুটি

একসময় বাঙালির ড্রয়িং রুম থেকে ডাইনিং রুমের চর্চাতেও ঢুকতে পেরেছিল বাহামণি- অর্চি বাবুরা। তাদের কথা নিশ্চয়ই ভলেননি নিদর্শকরা? ২০১১-এর অক্টোবর থেকে ২০১৫ সালের ডিসেম্বর পর্যন্ত, প্রায় ৩ বছর চলেছিল ‘ইষ্টি কুটুম’ (Ishti Kutum) ধারাবাহিকটি। স্টার জলসার এই মেগা জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিল। এবার আরও একবার ধারাবাহিকের নায়ক নায়িকা অর্থাৎ রনিতা এবং কৌশিকের জুটি ফিরতে চলেছে স্টার জলসায়।

মাই স্টোন ছুয়েছিল এই ধারাবাহিক

ধারাবাহিকে দর্শকদের প্রিয় নায়িকারা যে সমস্ত পোশাক পরেন দর্শকদের কাছে সেই সমস্ত পোশাকের গ্রহণযোগ্যতা অনেক বেড়ে যায়। আর সেই পোশাককে কেন্দ্র করে বাজারে চলে আসে নতুন ট্রেন্ড। বাহা শাড়ি থেকে, পলাশবনির গ্রামের উপভাষা, সবটাই সে সময় ছিল ট্রেন্ড। এমনকী প্রচুর মিম, জোকসও ঘোরে নেটমাধ্যমে। সব মিলিয়ে, এক নতুন মাইলফলক ছুঁয়েছিল ‘ইষ্টি কুটুম’।

পারিবারিক এই ড্রামার গল্প লিখেছিলেন লীনা গঙ্গোপাধ্যায় (Leena Gangopadhyay)। পরিচালনা করেছিলেন শৈবাল বন্দ্যোপাধ্যায় ও সুজিত পাইন। ম্যাজিক মোমেন্টসের ব্যানারে তৈরি হয়েছিলে এই মেগা। মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন রণিতা দাশ ( Ranieeta Dash)ঋষি কৌশিক (Rishi Kaushik)। পরে অবশ্য কিছু সমস্যা জন্য ধারাবাহিক ছাড়েন রণিতা। সে সময় তাঁর জায়গায় বাহা চরিত্রে দেখা যায় সুদীপ্তা চক্রবর্তীকে। এখন প্রশ্ন হচ্ছে কোন নতুন ধারাবাহীকে আবার একসঙ্গে জুটি বাদ দিয়ে চলেছেন রনিতা কৌশিক?

না কোন নতুন ধারাবাহিক নয় বরং রিপিট টেলিকাস্ট হতে চলেছে ইষ্টি কুটুম ধারাবাহিকের। টেলিভিশনের দর্শক, তাদের জন্য নিঃসন্দেহে এটি আনন্দের খবর। আগামী ১০ ই আগস্ট থেকে সম্প্রচার শুরু হবে এই ধারাবাহিকের। সোম থেকে রবি, সাত দিনই অপ্রচারিত হবে এই ধারাবাহিক। নিজেদের প্রিয় ধারাবাহিককে পুনরায় টেলিভিশনের পর্দায় দেখতে পাবেন দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button