‘ফিরছে রঙ্গন’ নিজের মুখেই জানালেন অভিনেতা! তবে কি খলনায়ক হিসেবেই তুঁতে ধারাবাহিকে প্রবেশ করছেন তিনি!

বর্তমানে স্টার জলসা (Star Jalsha) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিকগুলি সম্প্রচারিত হচ্ছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে তুঁতে (Tunte)। এই ধারাবাহিকের নায়িকার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত এবং নায়ক হিসেবে অভিনয় করতে দেখা যাচ্ছে সৈয়দ আরেফিনকে।

অন্যান্য ধারাবাহিকের থেকে একেবারে ভিন্ন স্বাদের একটি গল্প নিয়ে শুরু হয়েছে এই মেগা। গ্রামের একটি মেয়ের পূরণ না হওয়া অনেক স্বপ্ন ধীরে ধীরে লড়াই করে অর্জন করার গল্প নিয়েই সম্প্রচারিত হচ্ছে তুঁতে ধারাবাহিকটি। এইবার ধারাবাহি কে আসছে নতুন চমক।

এখন আগের থেকে অনেক বদলে গিয়েছে ধারাবাহিকের প্লট এবং সম্প্রতি ধারাবাহিক এসেছে একটি বড় টুইস্ট। সম্প্রতি প্রকাশ পেয়েছে ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, ধারাবাহিকের নায়িকা তুঁতে সাদা থান পরে, হতে তার স্বামী রঙ্গনের অস্থি নিয়ে গঙ্গায় বিসর্জন দিতে আসছে।

এখান থেকে দর্শকরা ধরেই নিয়েছিলেন ধারাবাহিকে আর দেখা যাবে না রঙ্গনকে অর্থাৎ সিরিয়াল ছেড়ে দিচ্ছেন আরফিন। তার বদলে ধারাবাহিকে আসছে গৌরব মন্ডল। কিন্তু এইবার দর্শকদের জন্য রয়েছে এক দারুণ সুখবর।

ধারাবাহিক ছাড়ছেন না নায়ক। তিনি তার সোশ্যাল মিডিয়ায় এই সিরিয়ালটি নিয়ে একটি স্টোরি দিয়েছেন। আর ধারাবাহিক ছেড়ে দিলে কোন নায়ক-নায়িকা সাধারণত এমনটা করেনা। তাই আশা করা হচ্ছে, নতুন রূপে তুঁতের জীবনে ফিরতে চলেছে রঙ্গন। আর বর্তমানে যা হচ্ছে সেইসব আসল অপরাধীকে ধরার জন্য একটা ফাঁদ মাত্র।

Back to top button