সংসার জীবন থেকে সাধনসঙ্গিনী রূপে সর্বানির নতুন অবতার, আসছে নতুন সময়ে, নতুন রূপে রামপ্রসাদ

স্টার জলসা (Star Jalsha) চ্যানেলের একটি অন্যতম আধ্যাত্মিক ধারাবাহিক হলো রামপ্রসাদ। শুরুর পর থেকেই দর্শকদের মনে বেশ ভালই জায়গা করে নিয়েছে ‘রামপ্রসাদ’ (Ramprasad)। এই ধারাবাহিকের মধ্যে দিয়ে টেলিভিশনে জগতে কামব্যাক করেছেন সব্যসাচী চৌধুরী।

শক্তিশালী প্রতিপক্ষের জন্য টিআরপি তালিকায় (TRP) বিশেষ প্রভাব না ফেলতে পারলেও, ভক্ত মহলে বেশ আলোচিত এই মেগা। ভক্তিমূলক এই ধারাবাহিকে সব্যসাচী চৌধুরীর (Sabyasachi Chowdhury) বিপরীতে রয়েছেন সুস্মিলি আচার্য (Susmili Acharjya)। এছাড়া দেবী কালীর ভূমিকায় রয়েছেন পায়েল দে (Payel De)

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও সম্প্রচারিত হয়েছে যেখানে দেখা যাচ্ছে, রামপ্রসাদ মা কালীর সামনে দাঁড়িয়ে বলছেন, “আজ এই মুহূর্ত থেকে আমি আমার সমস্ত জীবন তোমাকে উৎসর্গ করলাম মা”, রামপ্রসাদের ঠিক পেছনেই দাঁড়িয়েছিল সর্বানি। রামপ্রসাদের মুখে এই কথা শুনে সে বলে ওঠে তাহলে তাদের কি হবে।

তখন রামপ্রসাদ সর্বানিকে বলে, “সংসারের মাঝে থেকেও মায়ের সেবা করা যায় সর্বানি।” রামপ্রসাদের মুখে এই কথা শুনে সর্বানি তাকে বলে, “তাহলে এখন থেকে আমি আপনার সাধন সঙ্গিনী হলাম।” ধারাবাহিকের এমন একটি ঝলক দেখে দর্শকরা মুগ্ধ না হয়ে যাবেন কোথায়। এই দৃশ্য দেখে আনন্দে ভরে ওঠে দর্শকদের মন।

সেই শুরুতে স্লট জিতেছিল রামপ্রসাদ তারপর থেকে নিজের জায়গা ধীরে ধীরে হারিয়ে ফেলছিল এই ধারাবাহিক। তাই এইবার নতুন করে সাজানো হলো ধারাবাহিকটিকে। পরিবর্তিত হলো ধারাবাহিকের সময় এবং এবার থেকে রামপ্রসাদের সাধনসঙ্গিনী রূপে দেখা যাবে সর্বানিকে।

Back to top button