অনির্বাণের প্রপোজাল পেয়ে লজ্জায় লাল রাইপূর্ণা! অভিমান ভুলে সম্মতি জানালো রাই, শুরু প্রেমের নতুন অধ্যায়

জি বাংলার (Zee Bangla) অন্যতম মিষ্টি জুটি হলো রাই ও অনি। ‘মিঠিঝোরা’ (Mithijhora) ধারাবাহিক খ্যাত এই জুটির জনপ্রিয়তা তুমুল। টেলিদর্শকদের একটাই বক্তব্য, কবে প্রেম ও বিয়ে হবে রাই-অনির্বাণের। ধারাবাহিককে দেখা যাচ্ছে ইতিমধ্যে রাইকে প্রপোজ করেছে অনির্বাণ ওরফে চরিত্রাভিনেতা সুমন দে (Suman Dey)। কিন্তু সেই ডাকে সাড়া দেয়নি রাই অর্থাৎ আরাত্রিকা মাইতি (Aratrika Maity)। অভিমানে, দুঃখে শহর ছাড়ছে অনির্বাণ।

রাইকে অনেকদিন ধরেই মনে মনে ভালবাসে অনি। নিয়তির টানে একে অপরের কাছাকাছি এসেছে তাঁরা। রাইয়ের অফিসের বস কখন যেন হয়ে গেছে তাঁর কাছের বন্ধু। রাইও অস্বীকার করতে পারবে না অনির উপর রাগ অভিমান রয়েছে তাঁর। ‌হয়তো উঁকি দিচ্ছে একটু-আধটু ভালোবাসাও। যদিও পরিস্থিতির মারপ্যাঁচে প্রেমকে বিলাসিতা হিসেবে ঠেলে দিচ্ছে মধ্যবিত্ত পরিবারের মেয়ে রাইপূর্ণা।

বস অনির্বাণের সঙ্গে সম্পর্ক হলে সমাজ নতুন করে আঙুল তুলবে তাঁর দিকে। রাইকে দুষতে ছাড়বেনা তাঁর আপন পরিবার। সব চিন্তাভাবনা করে রাইয়ের ভারী অভিমান হয়েছে অনির্বাণের উপর। কেন সে এইভাবে মনের কথা জানালো? এখন কি উত্তর দেবে রাই? সম্প্রতি অফস্ক্রিন আড্ডায় এসেছিল রাই ও অনির্বাণ। রাইয়ের দিকে তাকিয়ে অনির্বাণ বলে, ৪৬ ডিগ্রী গরমের মধ্যেও রাইয়ের জন্য সেজেগুজে এসেছিল সে!

তিনবার রাইকে প্রপোজ করলো অনির্বাণ!

কত কায়দা করে রাইয়ের জন্য আংটি কেনা হলো। একটা সুন্দর সন্ধ্যার সাজিয়ে রাইকে প্রপোজ করল সে। আর এত কিছুর পর রায় নাকি তাঁকে ফিরিয়ে দিল! ভারী মনে কষ্ট পেয়ে শহর ছাড়তে বাধ্য হলো অনি। আবার তাঁকে ফিরিয়ে আনতে গেল রাই। আরে বাবা মিঠিঝোরায় হচ্ছেটা কি! এদিকে রাইয়ের কথায়, এত কাণ্ড না করে খুব সহজেই নিজের মনের কথা জানাতে পারতো অনি। এখন লজ্জায় পড়ে নায়িকা করে কি!

আরও পড়ুন: অর্ণবের পেট থেকে আসল সত্যিটা বার করলো পর্ণা! কোথায় বাড়ি থেকে পালানোর পরিকল্পনা করে ফেললো বর্ষা!

ব্যক্তিগত জীবনেও আরাত্রিকা এবং সুমন খুব ভালো বন্ধু। রাই তথা অভিনেত্রী আরাত্রিকা এখনো নিজেকে সিঙ্গেল বলে দাবি করে। অনির্বাণ তথা অভিনেতা সুমন নিজের ব্যক্তিগত জীবন গোছাতে ব্যস্ত। কিন্তু ধারাবাহিকের সূত্র ধরে একটু কি কাছাকাছি এসেছে সুমন‌ আর আরাত্রিকা? অভিনেত্রী বললেন ব্যক্তিগত জীবনে তাঁকে কেউ সরাসরি প্রপোজ করে না! অন্যদিকে সুমনের দাবি সেই স্কুল জীবনের লাস্ট বার সরাসরি প্রপোজ করেছিলেন তিনি। তবে এখন অহরহ প্রপোজাল পাচ্ছেন। এই বলে মিষ্টি হেসে আরাত্রিকার দিকে মৌখিক প্রেমের আভাস ছুঁড়লেন অভিনেতা। আর লজ্জায় লাল হয়ে, উত্তরে ‘হ্যাঁ’ বলে দিলেন অভিনেত্রী। যদিও সবটাই হয়েছে মজার ছলে।

Back to top button