অবশেষে ‘সুস্থ’ সম্পর্কে প্রবেশ করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র! কার সাথে প্রেম করছেন তিনি?

Priyanka Mitra Is In Love:বর্তমানে বাংলা বিনোদনের (Bengali Entertainment) অন্যতম প্রধান অঙ্গ হলো বাংলা ধারাবাহিক (Bengali Serial)। আর এই ধারাবাহিকে অভিনয় করার মধ্য দিয়ে দর্শক মহলের কাছে অনেক অভিনেতা অভিনেত্রী পাকাপাকি একটা জায়গা তৈরি করতে সক্ষম হয়েছে। কিছু কিছু অভিনেতা-অভিনেত্রীদের দর্শকরা এতটাই ভালোবাসেন যে তারা একেবারে ঘরের লোক হয়ে যায় ভক্তদের কাছে। তখন তাদের জীবনের খুঁটিনাটি বিষয় সম্পর্কে জানতে অত্যন্ত কৌতুহলী হয়ে পড়েন তারা। ভক্তদের এমনই একজন পছন্দের অভিনেত্রী হলেন প্রিয়াঙ্কা মিত্র (Priyanka Mitra)।

ধারাবাহিক প্রেমী দর্শকরা হয়তো জেনে থাকবেন, “ছদ্মবেশী” ধারাবাহিকে মুখ্য চরিত্রর মধ্য দিয়ে টেলিভিশন তথা অভিনয় জগতে পা রাখেন প্রিয়াঙ্কা মিত্র (Priyanka Mitra)। এরপর তিনি কাজ করেন জলসার খড়কুটো-তে। এই ধারাবাহিকটি সেই সময় অত্যন্ত জনপ্রিয়তা পেয়েছিল। এখান থেকেই অভিনেত্রী প্রিয়াঙ্কা, একসাথে কাজ করার দরুন প্রেমে পড়েছিলেন সায়ন্ত মোদকের(Sayanta Modok)। তাদের প্রেম জীবন সবসময়ই ছিল দর্শকদের চর্চার বিষয়।

Priyanka Mitra, Sayanta Modok, Subhrojit Saha, Bengali Television, Bengali Serial, প্রিয়াঙ্কা মিত্র, শুভ্রজিৎ সাহা, বাংলা টেলিভিশন, বাংলা সিরিয়াল

দিদি নম্বর ১-এ প্রিয়াঙ্কা মিত্র (Priyanka Mitra in Didi No.1)

কিন্তু খুব বেশিদিন সেই সম্পর্ক বয়ে নিয়ে যেতে পারেননি অভিনেত্রী। খুব তাড়াতাড়ি সেই সম্পর্ক ভেঙে যায়। অভিনেত্রীকে সম্পর্ক ভাঙার কারণ জিজ্ঞেস করলে তিনি বলেছিলেন তাদের মধ্যে একটা অসুস্থ সম্পর্ক ছিলো। এমনকি দিদি নাম্বার ওয়ান (Didi No 1) এর মঞ্চে এসেও অভিনেত্রী জানিয়েছিলেন তিনি এবার একটা সুস্থ সম্পর্কে যেতে চান এবং একটা সুস্থ প্রেম করতে চান। এইবার কি তবে সেই সুস্থ সম্পর্কেই প্রবেশ করলেন অভিনেত্রী?

বহুদিন ধরেই দর্শকদের মনে হচ্ছিল অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র টলিউডের এক জনপ্রিয় অভিনেতার সাথে সম্পর্কে জড়িয়েছেন। একটা গুঞ্জন উঠেছিল অভিনেতা শুভ্রজিৎ সাহার সাথে নাকি সম্পর্কে রয়েছেন তিনি। তবে নিজের মুখে সেই কথা কখনোই স্বীকার করেননি অভিনেত্রী প্রিয়াঙ্কা। তাই এই নিয়ে জল্পনা রয়ে গেলেও সেটাকে বাস্তবে রূপ দিতে পারেনি ভক্তরা। তবে এইবার সেই প্রেমের গুঞ্জনে নিজেই সিলমোহর বসালেন অভিনেত্রী।

আরো পড়ুন: জ্যাকির খোঁজ পেতে চরম বিপদে ঝা’প মা’র’লো শ্যামলী! কাজ শেষ হওয়ার আগেই ধরা পড়ে গেল সে!

সম্প্রতি অভিনেতা শুভ্রজিৎ সাহার (Subhrojit Saha) জন্মদিন উপলক্ষে বেশ কিছু ছবি সমাজ মাধ্যমের পাতায় পোস্ট করেন অভিনেতা। তার জন্মদিনের গোটা আয়োজনটাই করেছিলেন অভিনেত্রী নিজে। পোস্টের কমেন্টে এই নিয়ে লিখতে দেখা যায় অভিনেতাকে। তারা বিতর্ক এবং চর্চা এড়াতে কোন কাপল ফটো পোস্ট করেনি ঠিকই তবে বাদবাকি ছবি দেখে দর্শকরা ভালোমতোই বুঝতে পেরেছেন যে চুটিয়ে প্রেম করছেন শুভ্রজিৎ প্রিয়াঙ্কা।

Back to top button