প্রিয়াঙ্কার বুদ্ধিতে নতুন করে শিমুলকে ফাঁদে ফেলার চেষ্টা পরাগের! ভালো ব্যবহার করেই চরম ক্ষতি করবে সে!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে কার কাছে কই মনের কথা (Kar kache koi moner kotha)। ধারাবাহিকের নায়িকা শিমুলের চরিত্রে রয়েছেন মানালি দে এবং নায়ক পরাগের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে দ্রোণ মুখোপাধ্যায়কে।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, পরাগের নতুন স্টুডেন্ট প্রিয়াঙ্কাকে একেবারেই সুবিধার মনে হয়নি মধুবালার আর তাই মধুবালা শিমুলকে বার বার অনুরোধ করে, সে যেনো পরাগের সাথে সবটা মিটিয়ে নেয়। কিন্তু শিমুলের তেমন কোনো ইচ্ছে নেই, কেবল শাশুড়ি মায়ের কথা রাখতে রাজি হয়ে যায় সে।

অন্যদিকে প্রিয়াঙ্কা ও সুযোগ খুঁজছিল পরাগের চোখে শিমুলকে আরো নিচে নামানোর আর এই দিন সেই সুযোগটা পেয়ে গেল সে। শিমুল এবং শতদ্রুকে একসাথে দেখতে পেয়ে হাতে ভিডিও করতে শুরু করে প্রিয়াঙ্কা। এটা দেখিয়েই পরাগের সংসার ভাঙতে চায় সে। প্রিয়াঙ্কার বাবা অনেকদিন ধরেই তার বিয়ে দিতে চাইছে কিন্তু বিয়ে হচ্ছে না ওই মেয়েটা যদি বাড়ি থেকে বেরিয়ে যায় তাহলে পরাগের গলায় ঝুলে যেতে পারবে প্রিয়াঙ্কা।

এরপর প্রিয়াঙ্কা উঠে গিয়ে শিমুলের সাথে খুব বাজে ব্যবহার করে। তার পাশাপাশি শিমুলকে বলে যে তাদের ভিডিও করে নিয়েছে প্রিয়াঙ্কা। শিমুল এইসবে খুব বিরক্ত হয়। সেখান থেকে বেরিয়ে শিমুল ভাবতে থাকি বাড়ি গিয়ে তার কপালে অনেক দুঃখ আছে। আবার এক নতুন ঝড় আসতে চলেছে তার উপর।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, রাস্তায় পরাগের সাথে দেখা করেছে প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা পরাগকে বলে, এত সহজে ওকে তাড়ানো যাবে না, অন্যভাবে কাজ হাসিল করতে হবে। এরপর দেখা যায় পরাগ বাড়ি ফিরে এসে অত্যন্ত নম্রভাবে শিমুলের কাছে ক্ষমা চাওয়ার কথাও বলে। এই শুনে অবাক শিমুল। বোঝাই যাচ্ছে এটাই পরাগের নতুন ফন্দি।

Back to top button