ছা’রখা’র কৌশিকীর সংসার! বিয়ের মন্ডপে জগদ্ধাত্রীকে গু’লি বনলতা’র!

Jagaddhatri Serial Today Episode; এই মুহূর্তে টানটান উত্তেজনায় ভরে উঠেছে জি বাংলার (Zee Bangla) জগদ্ধাত্রী (Jagaddhatri)। এই ধারাবাহিকের নায়িকা শুরু থেকেই দর্শকদের মনে নিজের জন্য একটা পাকাপাকি জায়গা তৈরি করে নিয়েছে। ৮ থেকে ৮০ সবাই তার ভক্ত। তবে টিআরপি তালিকার ইদানিং বেশ খানিকটা পিছিয়ে রয়েছে এই ধারাবাহিক। এই মুহূর্তে তালিকার তৃতীয় স্থানে অবস্থান করছে এই মেগা।

এতদিন অবধি এই ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রী যে সমস্ত খুনি গুন্ডা আসামিদের মুখোমুখি করেছে তাদের থেকে এইবারের প্রতিপক্ষ অনেক বেশি শক্তিশালী এবং বুদ্ধিমতী। নিজের পরিচয় গোপন করে একটি অন্য মেয়েকে নিজের পরিচয় পরিচিত করে পিছন থেকে এক নিখুঁত খেলা খেলে চলেছে সে। এইবার স্বয়ং জগদ্ধাত্রীকেও অনেক বেগ পেতে হয়েছে আসল ঘটনাটাকে উপলব্ধি করতে।

জগদ্ধাত্রী আজকের পর্ব ১২ এপ্রিল (Jagaddhatri Serial Today Episode 12 April)

তবে সব খেলার একটা শেষ রয়েছে। আর এইবার সেই ইতির দিকেই এগোচ্ছে জগদ্ধাত্রী। ধারাবাহিকের আজকের পর্বে দেখা যায়, জগদ্ধাত্রী শাশুড়ি মা তাকে বারবার বাথরুম থেকে বেরোতে বললেও সে কিছুতেই বেরোচ্ছে না দেখে বেশ সন্দেহ হয় তার। কিন্তু কিছুক্ষণ পরেই জগদ্ধাত্রী সেখান থেকে বেরিয়ে আসে। এইবার খুব তাহলে বেঁচে গিয়েছে সে। কিন্তু নিজের জীবনটাকে কি বনলতার হাত থেকে বাঁচাতে পারবে জগদ্ধাত্রী?

বনলতা অর্থাৎ আসল প্রমিতা বসু তার ভাই গুঞ্জনকে তৈরি করতে থাকে বিয়ে করতে যাওয়ার জন্য। বরের টোপরের মধ্যেই বন্দুক সেলোটেপ দিয়ে আটকে লুকিয়ে রাখে বনলতা। সে সমস্ত প্ল্যান করে ফেলেছে জগদ্ধাত্রীকে মৃত্যুর মুখে পাঠানোর। এর মাঝেই আবার কল্যাণী দেবীকে ফোন করে জগদ্ধাত্রী জানায় তারা সবটাই জানতে পেরে গিয়েছে। বনলতা আসলে কে এবং তার মেয়ে আর কল্যাণী দেবী আসলে কে সবটাই জেনে গিয়েছে জগদ্ধাত্রী। এটা জানতে পেরে কল্যানী দেবীর প্রচন্ড ভয় পেয়ে যায় আর সবটাই তার মেয়ে প্রমিতাকে জানায়। প্রমিতাও তৈরি হয়ে যায় নিজের শেষ চাল চলার জন্য।

আরো পড়ুন: টিআরপি তালিকায় আবার পর্ণার জয়জয়কার! জলসার ভরাডুবিতে জি বাংলার মেগর বাজিমাত, জানুন আজকের টিআরপি তালিকা

এদিকে তলে তলে অনেক বড় চক্রান্ত করে ফেলে দিব্যা সেন। সে চলে আসে বিয়েতে। তাকে দেখে বেশ রেগে আজ কৌশিকী মুখার্জী। এরপর কৌশিকী জানতে পারে, আজকের পর থেকে সে তার প্রাক্তন স্বামী সমরেশের সাথে আর কোন সম্পর্ক বজায় রাখতে পারবে না। এটা শুনে অবাক হয়ে যায় কৌশিকী। তাকে কোর্ট এর তরফ থেকে এই নোটিস পাঠানো হয়। একদিকে ভেঙে যাচ্ছে কৌশিকীর সংসার আর অন্যদিকে জগদ্ধাত্রীর দিকে এগিয়ে আসতে স্বয়ং মৃ’ত্যু!

Back to top button