আবার চক্রান্তের শিকার কুশ পাখি, সতীলক্ষ্মী আলাতা সিঁদুরের মধ্যে ড্রা গ!

নোংরা চক্রান্তের শিকার হলো পাখি আর কুশ, এখান থেকে কিভাবে নিজেদের উদ্ধার করবে তারা?

কয়েকটা মাস হল জি বাংলায় (Zee Bangla) যে শুরু হয়েছে এক অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘রাঙা বউ’ (Ranga Bou)। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী শ্রুতি দাস (Sruti Das) এবং অভিনেতা গৌরব রায় চৌধুরীকে। এটি তাদের প্রথম ধারাবাহিক নয় যেখানে এই জুটিকে দেখা যাচ্ছে।

এই জুটি এর আগেও টেলিভিশনের (Bengali Television) একসাথে কাজ করেছেন। দর্শকের কাছে ভীষণ প্রিয় তারা। তার কারণ তারা দুজন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ত্রিনয়নী’তে অভিনয় করে আগেই মন জয় করেছে দর্শকের। তাই এই প্রিয় জুটিকে আবার নতুন ধারাবাহিকে ফিরে পেয়ে ভীষণ খুশি দর্শক।

সেই সঙ্গে এই ধারাবাহিকের গল্পতেও রয়েছে বেশ অন্য রকমের চমক। রাঙা বউয়ের নায়িকা পাখি হল একটি গ্রামের প্রাণোচ্ছল, সরল, সাদা সিধে মেয়ে কিন্তু উল্টোদিকে নায়ক কুশ হলো শহরের ছেলে পরোপকারী, দয়ালু একজন মানুষ কিন্তু তার চরিত্রের মধ্যে সবচেয়ে বড় সমস্যা হল সে সবকিছু ভুলে যায়। এই নিয়ে এগিয়ে যাচ্ছিল গল্প। টিআরপিতে (TRP) এই ধারাবাহিকের অবস্থান বেশ ভালো।

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও সম্প্রচারিত হয়েছে যেখানে দেখা গিয়েছে কিছু খারাপ লোকের ষড়যন্ত্রের শিকার হয়েছে পাখি আর কুশ। তাদের যত্ন করে সাজানো ব্যবসায় কুনজর পড়লো কিছু মানুষের। এই প্রোমোতে দেখানো হয় অনেক বড় অর্ডার পেয়েছে কুশ আর পাখি।

পাখি আনন্দ করে বলে, “অনেক বড় অর্ডার হাতে এসেছে।” তাদের এত খুশি সহ্য করতে পারে না কিছু অসৎ ব্যাক্তি। তাদের আলতা সিঁদুরের বাক্সে ভরে দেয় ড্রা গ স। পুলিশ এসে সার্চ করতেই বেড়িয়ে পরে সেই ড্রা গ স এর প্যাকেট। এই চরম বিপদ থেকে কিভাবে মুক্তি পাবে তারা?

Back to top button