Icche Putul: বিয়ের পর রূপ হাত তুলবে গিনির গায়ে! অভিনেতা সাক্ষাৎকারে নিজেই ফাঁস করলেন সে কথা!

শেষমেশ রূপ (Roop) ও গিনির (Gini) বিয়েটা হয়েই গেল। অনেকেই মনে করেছিলেন, এই বিয়ের দিন আসার আগেই রূপের পর্দা ফাঁস হবে। কিন্তু সেই দিনটার জন্য হয়তো আরও অপেক্ষা করতে হবে। বর্তমানে জি বাংলার (Zee Bangla) ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) ধারাবাহিকে চলছে গিনির বিয়ের ট্র্যাক। গিনির সঙ্গে যে ছেলেটির বিয়ে হচ্ছে, সে আসলে একটি লম্পট ছেলে। গিনিকে সে একেবারেই ভালোবাসে না। শুধুমাত্র ময়ূরীর (Mayuri) কথায় বাবার সম্পত্তির লোভে গিনিকে সে বিয়ে করতে রাজি হয়েছে।

রূপের আসল মুখোশ মেঘ (Megh) অনেকবার সকলের সামনে খুলে দেওয়ার চেষ্টা করেছে। কিন্তু ময়ূরীর জন্য মেঘ নিজেই সকলের সামনে দোষী হয়ে গিয়েছে। মেঘের স্বামী নীলকে (Neel) বিয়ে করার জন্যই ময়ূরী সকলের সামনে মেঘকে সর্বদা খারাপ করার চেষ্টা করে। মেঘ ময়ূরীর আসল মুখোশ খুলে দিলেও ময়ূরী নিজের জালে আবার সকলকে জড়িয়ে মেঘকেই বদনাম দিয়েছে। মেঘের হাজার চেষ্টাতেও গিনির বিয়ে আটকানো যায়নি।

নীল সিদ্ধান্ত নিয়েছে মেঘকে ডিভোর্স দিয়ে ময়ূরীকে বিয়ে করবে। আদোও এটা বাস্তবে ঘটতে চলেছে কিনা তা জানা যায়নি। তবে এটা বোঝা যাচ্ছে, রূপের আসল মুখোশ খুব শীঘ্রই সকলের সামনে আসবে। বিয়ে সম্পন্ন হওয়ার আগেই এক সাক্ষাৎকারে রূপ ধারাবাহিকের কিছু প্লট নিজের কথার ছলে তুলে ধরল। আর তা থেকেই জানা গেল, বিয়ের দিন গিনির গায়ে হাত তুলবে রূপ। যদিও বিয়ে তাদের সম্পন্ন হবে সকল নিয়ম পালন করেই।

আমরা দেখেছি, বিয়ে করার আগে রূপ বন্ধুদের সাথে মদ্যপান করে। এমনকি শালী মিলির সঙ্গে বাজে ব্যবহার করে। যা দেখে মিলির সন্দেহ হয় রূপকে নিয়ে। যদিও সব সামলে বিয়ে সম্পন্ন হলেও দর্শকদের জন্য আসতে চলেছে এক একটা ধামাকাদার ট্যুইস্ট। বিয়ে হওয়া পর্যন্ত রূপ নিজেকে ভালো মানুষ সাজিয়ে রেখেছিল, কিন্তু এবার বিয়ের পর গিনির সাথে কি করবে রূপ? তাই দেখার অপেক্ষায় সকলে।

গিনি ধীরে ধীরে বুঝতে পারবে, রূপ আসলেই একজন লম্পট ছেলে। অনেক মেয়ের সঙ্গে তার সম্পর্ক রয়েছে। এমনকি গিনিকে সে কোনোদিন ভালোবাসেনি। আর সেসকল কথা জানার পর মেঘের কাছে কি গিনি ক্ষমা চাইবে? নীলের বাড়ির সকলে গিনির মুখে রূপের আসল পরিচয় পাওয়ার পর ময়ুরীকেই কি নীলের বউ হিসাবে মেনে নেবে? হয়তো তখন সকলে মেঘের কাছেই ক্ষমা চাইবে। গল্পে আসতে চলেছে চমকদার ট্যুইস্ট।

Back to top button