দাদুর সামনে কন্ট্রাক্ট ম্যারেজের সত্যি আসতেই শ্রাবনকে সত্যি বউয়ের মর্যাদা দিল ওম! শ্রাবণ কি মেনে নেবে এই বিয়ে?

এই মুহূর্তে স্টার জলসার (Star jalsha) পর্দায় সম্প্রচারিত হচ্ছে দর্শকদের একটি প্রিয় ধারাবাহিক, যার নাম LOVE বিয়ে আজকাল (Love Biye Aajkal)। শুরু হওয়ার পর থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিকের গল্প। বর্তমানে টিআরপি তালিকায় বেশ আকর্ষণীয় ফলাফল করেছে এই মেগা।

এই ধারাবাহিকের শুরুটা হয়েছিল চুক্তি দিয়ে। একটি চুক্তির উপর ভিত্তি করে তৈরি হয়েছিল নায়ক ওম এবং নায়িকা শ্রাবণের সম্পর্ক। এইবার এই চুক্তি কিভাবে ভালোবাসায় পরিণত হয় সেটাই দেখা যাবে এই ধারাবাহিকে।

এই ধারাবাহিকের নবাগত নায়িকা মৌমিতা সরকারের বিপরীতে দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেতা ওম সাহানিকে। নায়িকা শ্রাবণের পারিবারিক সমস্যার জন্য বেশ কিছু টাকার প্রয়োজন হয়। এতগুলো টাকা কেবলমাত্র বাড়ে গান গেয়ে দেওয়ার মতন ক্ষমতা নেই তার। অন্যদিকে নায়িকার মতন একটি মেয়েকে প্রয়োজন হয়ে পড়ে নায়কের।

সেই জন্যই নায়কের দেওয়া বিয়ের চুক্তিতে সই করে শ্রাবণ। কিন্তু এইবার এই চুক্তি পরিণত হতে চলেছে সত্যিতে। অনেকদিন ধরেই ওমর সৎ মা চেষ্টা করে চলেছিল সত্যিটা সামনে আনার। এইবার নিজের কাজে সফল হল সে। সম্প্রতি প্রকাশ পাওয়া একটি প্রোমোতে এমনটাই দেখতে পাওয়া গেল।

প্রকাশিত প্রোমোতে দেখা যায়, সব জেনে গিয়েছে ওমের সৎ মা এবং সে সবটা জানিয়ে দিয়েছে ওমের দাদুকেও। তিনি সবটা জানার পর খুব রেগে যান। তখন ওম সেই চুক্তিপত্রে আগুন ধরিয়ে, তার চারিদিকে শ্রাবণকে নিয়ে সাত পাকে বাঁধা পড়ে তাকে সিঁদুর পরিয়ে দেয়। কিন্তু শ্রাবন এমনটা চায়নি। শ্রাবণ বলে সে কখনো এই বিয়ে মেনে নেবে না। শুরু হলো ওম শ্রাবণ এর নতুন জীবন।

Back to top button