আবার একসাথে জুটি বাঁধছেন পর্দার রুদ্র নীপা! ‘রুদ্রিপা’ জুটিকে দেখতে পাওয়া নিয়ে এবার মুখ খুললেন ‘রুদ্র’ ফাহিম

‘মিঠাই’ সিরিয়াল শেষ হওয়ার পর বেশ কয়েক দিন কেটে গিয়েছে। এই গল্পের প্রতিটি চরিত্র নিয়ে দর্শক মনে তৈরি হয়েছিল সমান কৌতূহল। সিদ্ধার্থ-মিঠাই ছাড়া রাতুল-শ্রীতমা, রুদ্র-নীপাও সমান জনপ্রিয়তা পেয়েছিল। এই জুটিদের আবারও পর্দায় দেখার অপেক্ষায় দর্শক। সম্প্রতি নেট পাড়ায় সোনা গেলো নতুন খবর। আবারও নাকি একসঙ্গে দেখা যাবে রুদ্র এবং নীপাকে। এটা কি সত্যি? সত্যি কি আবারও কোনো ধারাবাহিকে ফিরতে চলেছেন সেই জনপ্রিয় জুটি?

রুদ্র এবং নীপার কেমিস্ট্রি দেখতেও বেশ ভালো লাগতো দর্শকদের। দুই মেরুর দুই ব্যক্তি সাত পাকে বাঁধা পড়লে, ঠিক কী হয় সেটাই দেখানো হয়েছে মিঠাই ধারাবাহিকে। তাঁর ছেলেমানুষী দেখতে বেশ পছন্দ করতেন তারা। অন্যদিকে, রুদ্রও বেশ কনফিডেন্ট। তবে তাঁর পিছনে লাগতে কসুর করতো না রাজীব, সিদ্ধার্থ, রাতুলরা।

‘মিঠাই’ সিরিয়ালে তাঁর সংলাপ ‘রুদ্রদা, আই লভ ইউ’ বেশ চর্চিত হয়েছিল। তার পর থেকেই তাঁদের নিয়ে আরও উৎসাহ দর্শকের। রুদ্র চরিত্রে দর্শক দেখেছিলেন অভিনেতা ফহিম মির্জাকে এবং নীপার চরিত্রে দেখেছেন ঐন্দ্রিলা সাহাকে। এই মুহূর্তে ঐন্দ্রিলা অভিনয় করছেন ‘তুমি যে আমার মা’ সিরিয়ালে। শোনা যাচ্ছে, এই সিরিয়ালে নাকি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ফহিমকেও।

‘তুমি যে আমার মা’ সিরিয়ালের গল্প বেশ কয়েক বছর এগিয়ে গিয়েছে। অভিনেতা সুমন দে-এর মেয়ের চরিত্রে দেখা যাচ্ছে ঐন্দ্রিলাকে। এই সিরিয়ালে অভিনয় শুরুর পরেই নানা ধরনের বিতর্কে জড়িয়েছিলেন সুমন। তবে তা নিয়ে প্রকাশ্যে কখনও মুখ খুলতে চাননি তিনি। আপাতত কাজেই মন দিয়েছেন অভিনেতা। তবে এই মুহূর্তে শোনা যাচ্ছে ঐন্দ্রিলার নায়ক হিসেবে দেখা যাবে ফাহিমকে। তবে কি তুমি যে আমার মা ধারাবাহিকেই ফিরছেন ফাহিম?

এক সংবাদ মাধ্যমের তরফে যোগাযোগ করা হয় ফহিমের সঙ্গে। তিনি বলেন, “এটা সম্পূর্ণ ভুল কথা রটানো হচ্ছে। আসলে আমাদের সবাই পছন্দ করেন তো, তাই বার বার একসঙ্গে দেখার আগ্রহ প্রকাশ করেন। এখন ঐন্দ্রিলা অন্য সিরিয়ালে অভিনয় করছে। আমিও কাজ শুরু করেছি ‘ইচ্ছে পুতুল’ সিরিয়ালে। এই সব ভক্তরা পুরনো দৃশ্যগুলো কোলাজ করে চারিদিকে ছড়িয়ে দিচ্ছে। ফলে অনেকেই ভাবছেন, আমরা বুঝি আবারও একসঙ্গে কাজ করব।”

Back to top button