“আরও একটু অপেক্ষা করতে হবে”! ছোট পর্দায় ফেরার জল্পনা নিয়ে এবার নিজেই মুখ খুললেন “দুর্গা” সন্দীপ্তা সেন

বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ সন্দীপ্তা সেন। ‘টাপুর টুপুর’, ‘তুমি আসবে বলে’, ‘আয় খুকু আয়’-এর মতো অজস্র হিট সিরিয়াল উপহার দিয়েছেন তিনি। যদিও ‘দূর্গা’ হিসাবেই সবচেয়ে বেশি ভালোবাসা কুড়িয়েছেন। শেষবার ‘করুণাময়ী রাণী রাসমনি: উত্তরপর্ব’’-এ মা সারদার ভূমিকায় দেখা মিলেছে সন্দীপ্তার। তারপর থেকে ছোটপর্দা থেকে দূরেই ছিলেন। কিন্তু অবশেষে ভক্তদের প্রতীক্ষার অবসান।

টেলিপাড়ায় কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল প্রযোজক যিশু সেনগুপ্তর সংস্থা তৈরি করছে একটি নয়া মেগা সিরিয়াল। আর ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন সন্দীপ্তা। এমনটাও শোনা গিয়েছিল যে গোটা বিষয়টি নাকি রহস্যে মুড়ে রাখতে চাইছেন নায়িকা, এই বিষয় নিয়ে এখনও মুখ খোলেননি তিনি। মুখে কুলুপ প্রযোজনা সংস্থারও।

‘দ্য একেন বাবু: রুদ্ধশ্বাস রাজস্থান’-এর মাধ্যমে গত পুজোতেই বড় পর্দায় অভিষেক হয়েছে সন্দীপ্তার। সম্প্রতি ‘নষ্টনীড়’ সিরিজে ফাটিয়ে অভিনয় করেছেন। এর আগে স্টার জলসার তরফে ‘গাঁটছড়া’র অফার ফিরিয়ে ছিলেন সন্দীপ্তা। খড়ির চরিত্রে অভিনয় না করলেও ফের ঘরে ফিরছে ঘরের মেয়ে তেমনই জল্পনা। ছোটপর্দা থেকে দূরে থাকলেও ওটিটি প্ল্যাটফর্মে ঝড় তুলছেন সন্দীপ্তা।

সম্প্রতি অভিনেত্রী সন্দীপ্তা সেন তার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। যার মাধ্যমে তিনি দর্শকদের উদ্দেশ্যে একটি বার্তা দেন। তিনি সেখানে জানান তার কোন নতুন ধারাবাহিক এই মুহূর্তে আসছে না। সন্দীপ্তা লেখেন, সম্পূর্ণ ভুল একটা খবর অনেকদিন ধরেই শুনছি আমার মনে হল এবার আমার বলা উচিত। আমাকে যারা খুব ভালোবাসেন এবং আমাকে টিভির পর্দায় রোজ দেখতে চান তাদের মনে যাতে ভুল আশা না জন্মায় তাই মনে হল আমার বলা উচিত আমি এই মুহূর্তে কোন সিরিয়াল করছি না। কোন চ্যানেল বা প্রোডাকশন হাউজের সাথে কোন কথাই হয়নি।

Bengali actress
তিনি আরো বলেন, আমি এখন যে ওয়েব সিরিজ এবং সিনেমা করছি তাতে মানুষের কাছ থেকে যে প্রচুর ভালোবাসা আর আশীর্বাদ পাচ্ছি আমি কৃতজ্ঞ। যাঁরা সিরিয়ালে আমায় দেখতে চান তাদের জন্য বলছি আমি নিশ্চয়ই ফিরব সিরিয়ালে তবে এখন নয়, প্লিজ আরেকটু অপেক্ষা করতে হবে।

Back to top button