জি বাংলায় রনজয় বিষ্ণু! শ্বেতার সাথে জুটি বেঁধে দেখা যাবে তাকে, হইচই দর্শকমহলে

বর্তমান সময়ে দাঁড়িয়ে বাংলা বিনোদন জগতে আসছে একের পর এক নতুন ধারাবাহিক (Bengali Serial)। টপে থাকা ধারাবাহিক গুলির টিআরপির (TRP) সাথে তালে তাল মিলিয়ে চলতে পারলে একটি ধারাবাহিক টিকে যাচ্ছে বছরের পর বছর। যদি কোনোভাবে একটুও এদিক থেকে ওদিক হয়ে যায় তাহলে একেবারে তখনই সেটিকে বদ্ধ করে দিচ্ছে চ্যানেল কর্তৃপক্ষ।

আবারো খুব তাড়াতাড়ি বাংলা বিনোদনের প্রথম সারির একটি অন্যতম চ্যানেলে আসতে চলেছে এক নতুন ধারাবাহিক। এই ধারাবাহিকে থাকবে একেবারে নতুন একটি জুটি। আগে কখনো এই জুটিকে একসাথে দেখেনি দর্শক।

একটি ধারাবাহিক কতটা আকর্ষণীয় হবে, সেই ধারাবাহিকের দর্শক সংখ্যা কেমন হবে সেটা গল্প শুরু হওয়ার আগে আন্দাজ করাটা মুশকিল। তবে যদি সেই ধারাবাহিকের নায়ক নায়িকা দর্শকদের অত্যন্ত প্রিয় হয় তবে প্রথম চাটক এ দর্শক টানা খুব একটা কঠিন হয় না।

সম্প্রতি যে নতুন ধারাবাহিকটি আসার খবর পাওয়া গেছে সেই ধারাবাহিকের নায়ক এবং নায়িকা অত্যন্ত জনপ্রিয় এবং দর্শকদের খুব কাছের। আসন্ন নতুন ধারাবাহিকে নায়ক হিসেবে দেখা যাবে রনজয় বিষ্নু এবং নায়িকা হিসেবে দেখা যাবে শ্বেতা ভট্টাচার্যকে।

এর আগে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে দেখা গিয়েছিল সোহাগ জল ধারাবাহিকে। অন্যদিকে রনজয় বিষ্নুকে দর্শকরা দেখেছিলেন গুড্ডি ধারাবাহিকে। এই দুই ধারাবাহিকই টিআরপির অভাবে শেষ হয়ে যায়। এই অভিনেতা-অভিনেত্রীর জুটি এবার কতটা প্রভাব ফেলতে পারে দর্শক মহলে সেটাই দেখার বিষয়।

Back to top button