খুন জখম রাহাজানি, চুরি বাটপারি শ্লীলতাহানি সব কেস সামলাতে আসছে “গীতা এলএলবি”! চলে এলো জলসার নতুন সিরিয়ালের প্রোমো

বর্তমানে বাংলা টেলিভিশনের চ্যানেলগুলিতে একের পর এক আসছেন নতুন ধারাবাহিক। যার ফলে শেষ হতে হচ্ছে পুরনো ধারাবাহিক গুলিকে। সম্প্রতি সময় দেখা যাচ্ছে কোন ধারাবাহিকের জনপ্রিয়তা নির্ভর করছে টিআরপির ওপর যদি সেই ধারাবাহিক টিআরপিতে ভালো ফল না করতে পারে তাহলে দর্শকদের মধ্যে তার চাহিদা থাকলেও সেটিকে বন্ধ করে দেওয়া হচ্ছে আর তার জায়গায় আনা হচ্ছে নতুন ধারাবাহিক।

এইভাবে সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে বেশ কিছু নতুন ধারাবাহিক যেমন ফুলকি,মিলি প্রভৃতি। পরবর্তী দিনে আরও বেশ কিছু ধারাবাহিক আসতে চলেছে। তবে এই দৌড়ে কিন্তু জলসা রয়েছে আরও এগিয়ে কারণ পরপর বেশ কিছু নতুন ধারাবাহিক চলে এসেছে জলসায়। যেমন সন্ধ্যাতারা, লাভ বিয়ে আজকাল, জল থৈ থৈ ভালোবাসা। তবে শুধু এখানেই থেমে নেই জলসা। সম্প্রতি আরো একটি নতুন ধারাবাহিক তুমি আশেপাশে থাকলের টাইম স্লট ঘোষণা করেছে চ্যানেল। ৩রা নভেম্বর থেকে সন্ধ্যা আটটার স্লটে দেখতে পাওয়া যাবে এই ধারাবাহিককে।

তবে তা সত্ত্বেও বেশ কিছুদিন ধরে জল্পনা ছিল স্টার জলসায় আসতে চলেছে আরো বেশ কিছু নতুন ধারাবাহিক। যার মধ্যে গতকালই জানা গিয়েছে একটির নাম হতে চলেছে “গীতা এলএলবি”। এবং এটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছে অভিনেত্রী হিয়া মুখার্জি এবং সেই সঙ্গে নবাগত অভিনেতা থাকবে কুনাল শীল।

আজই চ্যানেলের পক্ষ থেকে গীতা এলএলবি প্রোমো প্রকাশ করা হলো। যেখানে দেখা যাচ্ছে একটি মেয়ে গীতা যে তার পাড়ায় বেশ জনপ্রিয়। তার চোখে বড় উকিল হওয়ার স্বপ্ন। সেই সাথে সাথে একজন লোক তাকে বলছে ইসবগুলটা আনিস আর এক মহিলা বলছে বাড়ির বিলটা দিয়ে দিস। এদিকে তার চিন্তা আজকে সে যেন একটা কেস পেয়ে যায়। ঠিক তখনই কয়েকজন এসে বলে একজন অপহরণ হয়েছে কিন্তু সে মানুষ নয় ছাগল।

গীতা তখন রেগে গিয়ে বলে “ছাগল কোথাকার”। আমার কাছে ছাগল চুরির কেস। জানিস আমি কে? গীতা এলএলবি কোর্টে আমার মুখ চলে বাইরে হাত দেখবি? একেই বোঝা যাচ্ছে যে গল্পটি হতে চলেছে পুরোপুরি নায়িকা কেন্দ্রিক। তবে প্রোমোটি প্রকাশ পাওয়ার পরেও চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজ থেকে সেটিকে ডিলিট করে দেওয়া হয়েছে।

Back to top button